বাবার লাশ নেওয়ার পথে কাঁদতে কাঁদতে অজ্ঞান ছেলে, হাসপাতালে মৃত্যু

সিপ্লাস ডেস্ক: পিরোজপুরের কাউখালীতে বাবার মৃত্যুর শোক সইতে না পেরে হৃদরোগে আরিফুল ইসলাম (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার (২১ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাবা নুরুল ইসলাম ও মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে হৃদরোগ ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ছেলে আরিফ।

আরিফুল ইসলাম কাউখালী উপজেলার বাসস্ট্যান্ড এলাকার বাসিন্দা।

এলাকাবাসী জানান, নুরুল ইসলাম ঢাকায় বড় ছেলে আরিফের বাসায় গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে হাসপাতালে ভর্তি করে। সোমবার রাত সাড়ে ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পরে নুরুল ইসামের লাশ ঢাকা থেকে কাউখালীর গ্রামে বাড়ি নিয়ে আসার পথে কান্নাকাটি করে অজ্ঞান হয়ে যান তার ছেলে আরিফ। এ সময় আরিফকে দ্রুত একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে হৃদরোগ ইন্সটিটিউট হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বাবা-ছেলের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মঙ্গলবার সকালে বাসস্ট্যান্ড এলাকায় বাবার জানাযা শেষে দুপুরে গ্রামের বাড়ি বড় বিড়ালজুড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। বাদ আসরের পর জানাজা শেষে ছেলে আরিফের মরদেহ একই স্থানে দাফন করা হয়।

Scroll to Top