৩ বছর চালু হলো সাগরিকার ইনডোর কমপ্লেক্স

জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামের ইনডোর কমপ্লেক্স।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: অবশেষে উদ্বোধন হলো চট্টগ্রাম জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামের ইনডোর কমপ্লেক্স। ঝিনুকাকৃতির এই ইনডোরটিতে খেলোয়াড়দের জন্য রাখা হয়েছে আধুনিক সব সুযোগ সুবিধা।

শনিবার (১৪ জানুয়ারি) এক অনুষ্ঠানের মাধ্যমে বিসিবির কাছে হস্তান্তর করে প্রকল্প বাস্তবায়নকারী প্রতিষ্ঠান চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ)।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চট্টগ্রাম পর্বের দ্বিতীয় দিনে খেলা শুরু আগে আনুষ্ঠানিকভাবে এ ইনডোরের উদ্বোধন করেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব কাজী ওয়াছি উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন বিসিবি পরিচালক ও ভেন্যু চেয়ারম্যান আ জ ম নাছির উদ্দীন এবং সিডিএ চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষসহ বিসিবি কর্তারা।

১৪২ ফুট দৈর্ঘ্য আর ৫৮ ফুট প্রস্থের এই ইনডোরে আছে চারটি উইকেট। দুটি সবুজ টার্ফের এবং দুটি ম্যাটের। এ ইনডোর তৈরি করতে খরচ হয়েছে প্রায় ১২ কোটি টাকা। ২০২০ সালে কাজ শুরু করেছিল সিডিএ। বছর তিন আগে চট্টগ্রাম আউটার লিংক রোডের ফ্লাইওভার তৈরি করতে গিয়ে ভাঙা পড়ে সেই ইনডোরটি। ভাটিয়ারী থেকে কর্ণফুলী টানেলের সঙ্গে সংযুক্ত হওয়ার মাঝে জহুর আহমেদ ইনডোর স্টেডিয়ামের ভূমি অধিগ্রহণ করেছিল সিডিএ।