“হৃদয়ে ৯০“ এর উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

“হৃদয়ে ৯০“ এর উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

প্রেস বিজ্ঞপ্তি: বন্ধুত্বের অমর বন্ধন এই শ্লোগানকে সামনে রেখে এসএসসি ৯০ ভিত্তিক দেশের অন্যতম সংগঠন হৃদয়ে ৯০ সমপ্রীতিপূর্ণ মানবিক কাজেও এগিয়ে রয়েছে । চট্টগ্রাম নগরী ও আশেপাশের জেলাগুলোতে শীতের তীব্রতা বাড়ছে। এমন অবস্থায় সবচেয়ে বেশি কষ্ট পাচ্ছে খেঁটে-খাওয়া এবং ছিন্নমূল ভবঘুরে মানুষ।

এর মধ্যে হৃদয়ে ৯০ এর  উদ্যোগে ডা. দেবমিত্রা চৌধুরী এর পৃষ্ঠপোষকতায় চট্টগ্রাম মহানগরীর জিইসি এলাকায় অসহায় হতদরিদ্র ও শীতার্ত দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

রবিবার (১৫ জানুয়ারী) সন্ধ্যায় খুলশী থানাস্থ জিইসি প্যালেসে হৃদয়ে ৯০ এর কার্যনির্বাহী সভা ও শীতবস্ত্র বিতরণপূর্বক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

হৃদয়ে ৯০ এর প্রতিষ্ঠাতা এডমিন কাজী গোফরান এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন মানবিক বন্ধু দেবাশীষ পাল দেবু  ও আমিনুল হক বাবু।

এডমিন বদরুল হাসান সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন , এডমিন সাহাবুদ্দিন সজীব,ফিরোজা বেগম লুনা,শেখ মুর্শেদ, জসীম উদ্দিন,তৌহিদুল আজাদ, আব্দুর রউফ,আনিস খোকন,খুকু, নীপা, মীনাক্ষী, তারানাথ, রুনা ইসলাম, ফরিদ, ফাহিম, শহিদ, মাভৌয় শ্রী তারানাথ চক্রবর্তী, আবদুর রৌফ, শহীদুল ইসলাম, মাহীন, ফাহীমা সহ হৃদয়ের ৯০ এর নির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

উল্লেখ্য প্রতিষ্ঠার পর থেকে এই সংগঠনটির বিভিন্ন ধরনের মানবিক কার্যক্রম সারা দেশের বন্ধুদের নজর কেড়েছে। আগামীতেও এ ধরনের কর্মসূচি অব্যাহত থাকবে।