হাটহাজারীতে পৃথক ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ল বসতঘর

হাটহাজারীতে পৃথক পৃথক তিনটি ভয়াবহ অগ্নিকান্ডের দুর্ঘটনায় মাটির ও টিনসেট বসতঘর ও একটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

হাটহাজারী প্রতিনিধি: হাটহাজারীতে পৃথক পৃথক তিনটি ভয়াবহ অগ্নিকান্ডের দুর্ঘটনায় মাটির ও টিনসেট বসতঘর ও একটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

সোমবার ( ২জানুয়ারী) রাত সাড়ে এগারটায় ১২ নং চিকনদন্ডী ইউনিয়নের ১নং ওয়ার্ড পূর্ব ছড়ারকুল দানু মিয়া সওদাগরের বাড়ী ও পশ্চিম ছড়ারকুল এলাকা সহ ধলই ইউনিয়নের ৪নং ওয়ার্ড রজব আলী সারেং বাড়ীতে ভোর ৪টায় একটি খড়ের ঘোদাই আগুন লেগে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায়  মালামাল ও আসবাবপত্র পুড়ে গেছে।পরনের কাপড় ছাড়া কিছুই বের করতে পারেনি। প্রায় ১৫লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। সংবাদ পেয়ে হাটহাজারী ফায়ার স্টেশনের ২টি ইউনিট প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।তবে ততক্ষণে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে ৭ পরিবারের ১৯ কক্ষ পুড়ে ছাই।নিঃস্ব হয়ে খোলা আকাশের নিচে মানবেতর জীবন কাটাচ্ছে পরিবারগুলো। ক্ষতিগ্রস্থ পরিবারগুলো হল ১।জিহাদআলী,২।মাসুম,৩।ওয়াসিম,৪।মাসুদ,৫।আকতার,৬।দিলুয়ারা বেগমও মাহফুজা বেগম।

হাটহাজারী ফায়ার স্টেশনে সিনিয়র স্টেশনে অফিসার মোঃ শাহজাহান জানান,উপজেলার দুটি ইউনিয়নে পৃথক ৩টি অগ্নিকান্ডে ৭বসতঘর ও একটি দোকান পুড়ে গেছে। প্রায় দুইঘন্টা চেষ্টা চালিয়ে অগ্নিনির্বাপণ করা হয়।আসবাবপত্র পুড়ে গেলেও কেউ কোন হতাহত হয়নি।ক্ষয়ক্ষতির পরিমাণ প্রাথমিক ভাবে ১৫লক্ষ টাকা বলে ধারণা করা হচ্ছে। বিদ্যুৎ সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে।