স্বাক্ষর জাল করে প্রত্যাহার আদেশের অভিযোগ

সিপ্লাস.নিউজ
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বোয়ালখালী প্রতিনিধিঃ চট্টগ্রাম দক্ষিনজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের স্বাক্ষর জালিয়াতির মাধ্যমে বোয়ালখালী উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক ওসমান গনি বহিস্কার আদেশ প্রত্যাহারের অভিযোগ উঠেছে।

সোমবার(১৮ জুলাই) রাতে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ওসমান গনি সাময়িক অব্যাহতি প্রত্যাহারের চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে উপজেলা যুবলীগের নেতাকর্মীদের মাঝে বিরুপ প্রক্রিয়া সৃষ্টি হয়।

দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আ,হ,ম টিপু সুলতান চৌধুরী জানান, এরকম কোন চিঠিতে আমি সাক্ষর করি নাই। এটা জালিয়াতি ওসমান গনি আমার কাছে বার বার এসেছে আমি প্রত্যাখ্যান করছি। আমার মনে হয় অন্য একটা সাক্ষর ওয়ালা প্যাড ব্যবহার করে জালিয়াতিটা করেছে।এটা সম্পূর্ণ অনৈতিক। দক্ষিণজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক অধ্যাপক পার্থ সারথি জানান,এটা জালিয়াতি।যাহা মিথ্যা তথ্য প্রযুক্তির অপব্যবহার করে এটা করা হয়েছে।আমার স্বাক্ষর জালিয়াতি করা হয়েছে।স্বাক্ষরের নিচে যে ইংরেজি তারিখ লিখা হয়েছে,আমি ঐভাবে লিখি না।

তিনি আরো জানান, উক্ত সাময়িক অব্যাহতি আদেশ প্রত্যাহার করা হয়নি।এ বিষয়ে আমি এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগ’র সদ্য বিদায়ী সভাপতি আ ম ম টিপু সুলতান চৌধুরী’র মধ্যে কোন আলাপ আলোচনা হয়নি এবং কোন সিদ্ধান্ত হয়নি।

এবিষয়ে বহিস্কার যুবলীগের সাধারন সম্পাদক ওসমান গনি জানান,কে বা কাহারা আমার নামে দক্ষিণ জেলা যুবলীগ কর্তৃক প্রত্যাহার চিঠি ফেইসবুকে প্রচার করতেছে যেটা সম্পর্কে আমার কোন কিছু জানা নাই। সেটা আমার বিরুদ্ধে আরেকটা রাজনৈতিক ষড়যন্ত্র করছে।

 

প্রঙ্গগত , গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত বোয়ালখালী উপজেলার ১০ নং আহল্লা কড়লডেঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদে মনসুর আহমদ বাবুল নৌকার প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে স্বতন্ত্র বিএনপির প্রার্থী হামিদুল হক মান্নানের পক্ষে কাজ করার অভিযোগে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ওসমান গনি,কে সাময়িক বহিষ্কার করেন দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগ।