স্থপতি তসলিম উদ্দিন চৌধুরীর ৫ম মৃত্যুবার্ষিকী আজ

দৈনিক পূর্বকোণের সাবেক সম্পাদক স্থাপতি তসলিম উদ্দিন চৌধুরীর ৫ম মৃত্যুবার্ষিকী শ্রদ্ধা নিবেদন করছেন রাউজান প্রেস ক্লাব।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাউজান প্রতিনিধি: দৈনিক পূর্বকোণের সাবেক সম্পাদক স্থাপতি তসলিম উদ্দিন চৌধুরীর ৫ম মৃত্যুবার্ষিকী শ্রদ্ধা নিবেদন করছেন রাউজান প্রেস ক্লাব।

১৫ নভেম্বর (মঙ্গলবার) বিকাল সাড়ে ৪ টায় রাউজান পৌরসভার ৮নং ওয়ার্ডের ঢেউয়া হাজী পাড়া জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে মরহুমের সমাধিতে পুষ্পাঞ্জলি অর্পন ও জেয়ারতের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ক্লাবের নেতৃবৃন্দ।

জেয়ারত শেষে সেখানে সংক্ষিপ্ত পরিসরে স্বরণসভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাবেক সভাপতি জাহেদুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী জয়নাল আবেদীন যুবায়েরের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সাবেক সাবেক পৌর কাউন্সিলর এসএম আসাদ উল্লাহ, রাউজান উপজেলা শিক্ষক সমিতির সভাপতি কাঞ্চন কুমার বিশ্বাস, সভাপতি তৈয়ব চৌধুরী, সহ সভাপতি নাজিম উদ্দিন মিয়াজি, কাজী এএম মামুনুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর সিরাজ তালুকদার, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি, আইন বিষয়ক সম্পাদক একে বাবরসহ আরো অনেকেই।  সভায় বক্তারা বলেন, সংবাদপত্র জগতে বস্তুনিষ্ঠ ও সৎ সাংবাদিকতার এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থপতি তসলিম উদ্দিন চৌধুরী। চিন্তায় ও মননে তিনি ছিলেন আধুনিক, কুসংস্কারমুক্ত এবং স্পষ্টভাষী। প্রতিবছরের ন্যায় রাউজান প্রেস ক্লাবের আয়োজনে এবছরও উনার মত একজন গুণী ও আলোকিত ব্যক্তিকে স্মরণসভা ও শ্রদ্ধা নিবেদন করতে পেরে আমরা ধন্য।