সীতাকুণ্ডে লরীকে মোটর সাইকেলের ধাক্কায় প্রাণ গেল যুবকের

হোসাইন বিন আরিফ (২৫) ।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ডে মহাসড়কে দাঁড়িয়ে থাকা লরীকে ধাক্কা দিয়ে হোসাইন বিন আরিফ (২৫) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় ইমন (২১) নামের অপরজন আহত হন।

নিহত আরিফ উপজেলার ছোট কুমিরা মাষ্টার পাড়া এলাকার মৃত জেবল হোসেনের পুত্র এবং আহত ইমন কুমিরা ঘাটঘর এলাকার লেদু কোম্পানির পুরাতন বাড়ির মৃত নুরুল আলমের পুত্র। বৃহস্পতিবার রাত ১০টা ৫০ মিনিটের সময় উপজেলার কুমিরাস্থ পিএইচপি গেইট এলাকায় মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে।

জানা যায়,দুই বন্ধু এক সাথে মোটর সাইকেল যোগে ছোট কুমিরা থেকে বড় কুমিরা বাজারে যাচ্ছিলেন। এমন সময় কুমিরা পিএইচপি গেইট অতিক্রমকালে দাঁড়ানো একটি লরিকে সজোরে ধাক্কা দিলে দুই বন্ধু মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। এসময় তাদেরকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে  আরিফকে ডাক্তার মৃত ঘোষণা করেন। আহত ইমন বর্তমানে নগরীর ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বিষয়টি নিশ্চিত করে

সীতাকুণ্ড মডেল থানার তদন্তকারী কর্মকর্তা মোতাব্বির হোসেন গাজী বলেন, সড়ক দূর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহী গুরুত্ব আহত হলে চমেক হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরিফ নামে একজন মারা যায়। আহতবস্থায় ইমন নামে একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।