সীতাকুণ্ডে মদপান করে বটি হাতে মুসল্লীদের উপর ইউপি সদস্যের হামলা

রবিন চৌধুরী ।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ডে মদপান করে মসজিদের মুসল্লিদের ওপর হামলা চালিয়েছে রবিন চৌধুরী নামে এক ইউপি সদস্য ও তার দুই সহযোগী।

গতকাল ভোরে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের চেয়ারম্যান ঘাটায় এ ঘটনা ঘটে।

রবিন উপজেলার ৮নং সোনাইছড়ি ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড সদস্য। জানা গেছে, ইউপি সদস্য মো. রবিন চৌধুরী, তার সহযোগী মো. হোসেনের পুত্র নুরুদ্দিন (৩০) ও আলী আশরাফের পুত্র নেজাম উদ্দিন (৪৫) ভোরে মাদামবিবিরহাটস্থ হজরত ইমাম হোসেন জামে মসজিদের মুসল্লিরা ফজরের নামাজ পড়ে বের হওয়ার সময় মদপান করে তারা হামলা চালায়।

এ সময় ইউপি সদস্য রবিন বটি হাতে নিয়ে মুসল্লীদের হত্যার হুমকি দেন। হামলায় কামাল উদ্দিন (৬৫), মুসলিম উদ্দিন (৫০) এবং আরাফাতুর রহমান (৩৫) আহত হন। আহত আরাফাতুর রহমান বলেন, আমরা ফজরের নামাজ শেষে মসজিদ থেকে বের হওয়ার পর তিনি বঁটি নিয়ে মুসল্লিদের ওপর হামলা চালান। পরে স্থানীয়রা তার দুই সহযোগীসহ ইউপি সদস্যকে আটক করে। ইউপি সদস্য রবিন চৌধুরী ঘটনা স্বীকার করে বলেন, অতিরিক্ত মদপান করার কারণে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলি।

এ সময় তিনি দেশীয় অস্ত্র নিয়ে হামলা করার বিষয়টিও স্বীকার করেন। সীতাকুণ্ড মডেল থানার ওসি তোফায়েল আহাম্মদ বলেন, হামলার ঘটনা শুনেছি কিন্তু কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।