সীতাকুণ্ডে গোপনে গোসলের ভিডিও ধারন করে গৃহবধূকে একাধিকবার ধর্ষণ; গ্রেপ্তার ১

আবদুল্লাহ আল মামুন(২৫)
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ডে গোসলের সময় গোপনে গৃহবধূর নগ্ন ভিডিও ধারন করে সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক একাধিকবার ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় আবদুল্লাহ আল মামুন(২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ধর্ষক আব্দুল্লাহ আল মামুন বাড়বকুণ্ড ইউনিয়নের নতুন পাড়া গ্রামের আনোয়ার মেম্বারের বাড়ির মাহাবুব আলম এর পুত্র। ভূক্তভোগী গৃহবধূ বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে আদালতে মামলা দায়ের করার পর শনিবার দিবাগত রাতে আসামী মামুনকে গ্রেফতার করে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের নতুন পাড়া গ্রামে গোসল করার সময় মামুন গোপনে ভিডিও ধারণ করে। গৃহবধূর স্বামী চাকুরীতে থাকায় তার ঘরে প্রবেশ করে তাকে একা পেয়ে ওই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে মামুন। গৃহবধূকে পিস্তল দেখিয়ে এবং ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণের কথা গোপন রাখতে বলে। প্রকাশ করলে তাঁর স্বামীকে হত্যা করে লাশ গুম করার ও হুমকি দেয়।

ধর্ষিতা গৃহবধূ তাঁর নিজের পরিবার ও স্বামীর নিরাপত্তার কথা চিন্তা করে বিষয়টি কাউকে না জানিয়ে গোপন রাখেন।

সর্বশেষ গত ৩ আগস্ট দুপুর সাড়ে ১২ টায় মামুন পূর্বের ন্যায় ভয়ভীতি দেখিয়ে একই কায়দায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে। এসময় গৃহবধূর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসার আগে পালিয়ে যায় মামুন। এঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে মামুনকে প্রধান আসামী করে ৪ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক নাছরুল্লাহ বলেন, মামলার ১নং আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।