সিনেমা দেখে মালদ্বীপ-কক্সবাজারের বিমান টিকেট পেলো দর্শক

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: দর্শকদের জন্য প্রায়ই চমকপ্রদ সব অফার দেয় মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্স। সম্প্রতি শরতের বিশেষ অফার হিসেবে তারা দিয়েছিল সিনেমা দেখে বিমানে ঢাকা-মালদ্বীপ-ঢাকা এবং ঢাকা-কক্সবাজার-ঢাকা ভ্রমণের টিকেট জিতে নেওয়ার সুযোগ।

১ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত যারা স্টার সিনেপ্লেক্সে সিনেমা দেখেছেন তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ীদের নির্বাচন করা হয়েছে। মোট পাঁচজন পুরস্কারের জন্য নির্বাচিত হয়েছেন।

১ম পুরস্কার বিজয়ী হয়েছেন নাসরীন আক্তার। তিনি পাচ্ছেন ইউএস বাংলা’র সৌজন্যে দুইজনের জন্য ঢাকা-মালদ্বীপ-ঢাকা ভ্রমণের বিমান টিকেট।

২য় পুরস্কার বিজয়ী সিরাজুল ইসলাম রানা পাচ্ছেন ইউএস বাংলা’র সৌজন্যে দুইজনের জন্য ঢাকা-কক্সবাজার-ঢাকা ভ্রমণের বিমান টিকেট। অন্যান্যদের সঙ্গে পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউএস বাংলার জেনারেল ম্যানেজার (পাবলিক রিলেশন্স) কামরুল ইসলাম।

৩য় পুরস্কার বিজয়ী রাজিয়া রহমান জলি পাচ্ছেন ৬টি মুভি ভাউচার, ৪র্থ পুরস্কার বিজয়ী ৪টি মুভি ভাউচার এবং ৫ম পুরস্কার বিজয়ী সমৃদ্ধ পাচ্ছেন ২টি মুভি ভাউচার।

বুধবার (৯ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে অবস্থিত স্টার সিনেপ্লেক্সে বিজয়ীদের হাতে এসব পুরস্কার তুলে দেয়া হয়েছে বলে জানান স্টার সিনেপ্লেক্সের মিডিয়া অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহউদ্দিন আহমেদ।