সাতকানিয়ায় মোটরসাইকেল আরোহী তিন বন্ধু ডাকাতির শিকার

সওকত ওসমান প্রকাশ লিটন (৩০)।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সাতকানিয়া প্রতিনিধি: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার এওচিয়া ইউনিয়নে একদল ডাকাত দল রাতের আঁধারে রাস্তায় গাড়ির গতিরোধ করে ডাকাতি করছিলো। এবং একটি মোটর সাইকেল আরোহীদের গতিরোধ করে নগদ টাকা,মোবাইল নিয়ে মারধর করে বেঁধে রেখে।

সোমবার (৩ অক্টোবর) রাত আনুমানিক ১২টার সময় এই এওচিয়ার ২নং ওয়ার্ডের চূড়ামনির কাঁঠালতলা নামক স্থানে এই ঘটনা ঘটে।

স্থানীয়সুত্রে জানা যায়,এওচিয়ার ছনখোলা এলাকা থেকে ফুলতলা আসার পথে মোটর সাইকেলে থাকা ৩বন্ধুর বাইক আটকিয়ে, এবং তাদেরকে হাত-পা বেঁধে ডাকাতি করে। পরে তাঁদের চিৎকার চেচামেচি শুনে স্থানীয়রা এগিয়ে ডাকাতরা পালিয়ে যায়।

পরে সন্দেহ জনকভাবে একজন কে আটক করে জনগণ গণধোলাইয় দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। আটককৃত ব্যাক্তি হলেন কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার খৈয়ারবিল এলাকার জসীম উদ্দিনের পুত্র সওকত ওসমান প্রকাশ লিটন (৩০)।

জানা যায় ডাকাতদের হামলায় মোটর সাইকেল আরোহী ৩ জন সহ ৪ জন আহত হয়েছে। আহতরা হলেন,মোটরসাইকেল আরোহী ৩ জন কাঞ্চনা ফুলতলার গুড়ঁগুড়ি এলাকার সাজ্জাদ হোসেন শাকিল, তৌহিদুল ইসলাম, মারুফ সহ ডাকাতের ধারালো অস্ত্রের আঘাতে স্থানীয়  মাওলানা আবু তাহের নামে একজন আহত হয়েছে।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল হান্নান জানান, তিন বন্ধু মোটরসাইকেল যোগে ফুলতলা বাজার থেকে ছনখোলা এলাকায় যাচ্ছিলো কাঁঠালতলা নামস্থানে আসলে ডাকাতরা তাঁদের গতিরোধ করে নগদ টাকা, মোবাইল সব নিয়ে মারধর করে বেঁধে রাখে। পরে স্থানীয়রা ডাকাত দলকে দাওয়া করে ১ জনকে আটক করে পুলিশে সোপর্দ করে। আহত ডাকাত কে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এবং ডাকাতদের হামলায় আহত ৪ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

গ্রেপ্তারকৃত লিটন পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাতির সাথে সম্পৃক্ততা শিকার করেন। এবং মোটর সাইকেল আরোহী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন বলেও জানা যায়।