সাতকানিয়া ও লোহাগাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সাতকানিয়া প্রতিনিধি: চট্টগ্রাম সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলায় শীতার্তদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) সকাল ১১ টার সময় সাতকানিয়াস্থ চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে পাশে একটি রেষ্টুরেন্টের সামনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সরকার থাকলে দেশে উন্নয়ন হয়। এই উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে বিএনপি এবং জামাতের লোকজন ব্যাংকে টাকা নাই  বলে অপপ্রচার চালিয়ে দেশের মানুষকে  বিভ্রান্ত করতে চাই। তিনি আরো বলেন, বর্তমান শীত মৌসুমে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সারা দেশে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে।  অপপ্রচারকারি বিএনপি ও জামাত কে কোথাও শীতবস্ত্র বিতরণ সহ কোন কিছু বিতরণ করতে দেখা যায় না। তারা শুধু দেশের মানুষকে কিভাবে বিভ্রান্ত করা যায় তা নিয়ে ব্যস্ত।

এছাড়াও অনুষ্ঠানে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।