সাজেকে পুলিশ অভিযানে অস্ত্রপাচারকারী রনি চাকমা আটক,৩ বন্দুক উদ্ধার

রনি চাকমা।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের দুর্গম সুকনাছড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ টি এসবিপি বন্দুক’সহ অস্ত্র পাচারকারী চক্রের সদস্য রনি চাকমা (২৫)কে আটক করেছে পুলিশ। আটক রনি চাকমা বরকল উপজেলার সুবলং এলাকার মতিলাল চাকমার ছেলে।

সাজেক থানার ওসি নুরুল আলম অস্ত্রসহ একজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (২৪ জানুয়ারী ) গোপন সংবাদ পেয়ে সন্ধ্যারাতে সাজেক থানার সার্কেল এএসপি আবদুল আওয়াল এর নেতৃত্বে পুলিশের একটি বিশেষ দল অস্ত্র পাচারের খবর পেয়ে  আগে থেকে ওঁৎ পেতে থাকে ।এসময় বস্তায় মোড়ানো ৩ টি বন্দুক ও একটি ব্যাগসহ রনি চাকমা এগিয়ে আসলে পুলিশ তাকে থামার সংকেত দিলে সে দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তার পিছু নিয়ে ঝাপটে ধরে। এসময় সহকারী পুলিশ সুপার (এএসপি আবদুল আওয়াল) কিছুটা আঘাত পান বলেও জানিয়েছে পুলিশসূত্র।

অভিযানে নেতৃত্ব দেয়া পুলিশ কর্মকর্তা এএসপি আবদুল আওয়াল জানিয়েছেন, ইদানীং পাহাড়ে জঙ্গি গোষ্ঠী ও বিভিন্ন সন্ত্রাসী সংগঠনের আনাগোনা বেড়েছে তাই পুলিশের পক্ষ থেকে নজড়ধারি বাড়ানো হয়েছে।

আটক রনি চাকমা প্রাথমিক জিজ্ঞাসাবাদে অস্ত্র চোরাকারবারি দলের সদস্য বলে জানিয়েছেন এই কর্মকর্তা। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে বুধবার সকালে রাঙামাটির আদালতে পাঠানো হবে। সাজেকে জনসাধারণের জানমালের নিরাপত্তার জন্য পুলিশের অভিযান নিয়মিত চলবে বলেও জানিয়েছেন পুলিশ কর্মকর্তা এএসপি আবদুল আওয়াল।