সত্যি হতে চলেছে জল্পনা, হিন্দি সিনেমায় জয়া আহসান

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: এপার-ওপার দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দুই বাংলাতেই বাংলা সিনেমায় অভিনয় করে বেশ খ্যাতি লাভ করেছেন তিনি। আবার দেশটিতে প্রথম বাংলাদেশি তারকা হিসেবে ‘ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড’-ও পেয়েছেন নায়িকা। জনপ্রিয় এই তারকাকে নিয়ে এর আগে জল্পনা ছিল, বলিউডেও আলো ছড়াবেন তিনি। এবার সেই জল্পনাই সত্যি হচ্ছে।

জানা গেছে, ‘করক সিং’ নামের হিন্দি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন জয়া আহসান। এটি নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী। এই সিনেমায় নাম ভূমিকায় রয়েছেন বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। এছাড়া মুখ্য ভূমিকায় দেখা যাবে জয়া আহসানকে। জয়া-পঙ্কজ ত্রিপাঠি ছাড়াও অভিনয় করবেন ‘দিল বেচারা’ খ্যাত অভিনেত্রী সানজানা সাংভি। তাছাড়া, পশ্চিমবঙ্গের বেশ কয়েকজন অভিনয়শিল্পীকে দেখা যাবে এই সিনেমাতে।

‘করক সিং’ ছবিটি মূলত আর্থিক কেলেঙ্কারির একটি ঘটনা নিয়ে নির্মিত হবে। তবে ছবির গল্প বাস্তব থেকে নেওয়া কিনা, তা এখনও খোলসা করা হয়নি। ছবির শুটিং হবে কলকাতা ও মুম্বাইতে। এই ছবিতে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অভিনয় করার কথা ছিল বলে জানা গেছে। সব ঠিক থাকলে আগামী ডিসেম্বরের প্রথম সপ্তাহেই এর শুটিং শুরু হবে বলে জানানো হয়েছে।

যদিও এ নিয়ে জয়া আহসান এখনো মুখ খোলেননি। তবে যদি তিনি ‘করক সিং’ সিনেমায় অভিনয় করেন, তাহলে এটি হবে অভিনেত্রীর প্রথম হিন্দি ভাষার সিনেমায় অভিনয় করা।

বলে রাখি, জয়া আহসান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা মাহমুদ দিদার পরিচালিত বিউটি সার্কাস। পর্দায় জয়ার অভিষেক হয় ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ব্যাচেলর সিনেমার মধ্য দিয়ে। বর্তমানে জয়া আহসান জয়া ভারতে অবস্থান করছেন। ভারতের গোয়ায় অনুষ্ঠিত ‘ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব ইন্ডিয়া’য় অংশ নিয়েছেন তিনি।