শুরু হচ্ছে ‘চ্যানেল আই সেরাকণ্ঠ’-সিজন ৭

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: শুরু হচ্ছে সংগীত নিয়ে রিয়েলিটি শো ঐক্যডটকমডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ সিজন-৭। আগামী ৯ ডিসেম্বর বিভাগীয় পর্যায়ে প্রাথমিক অডিশন রাউন্ড শুরু হতে যাচ্ছে। এবার বিচারক প্যানেলে থাকছেন তিন গুণী শিল্পী রুনা লায়লা, রেজওয়ানা চৌধুরী বন্যা ও সামিনা চৌধুরী।

রিয়েলিটি শোর ঘোষণা উপলক্ষে গতকাল দুপুরে চ্যানেল আই কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, উদ্যোক্তা উন্নয়ন উইং ঐক্য ফাউন্ডেশনের সভাপতি শাহীন আকতার রেনী, দুই বিচারক রুনা লায়লা ও রেজওয়ানা চৌধুরী বন্যা, বিশিষ্ট সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরী, আনন্দ আলো সম্পাদক রেজানুর রহমান, শিশুসাহিত্যিক আমীরুল ইসলাম, বিগত সেরাকণ্ঠের অন্যান্য সিজনের বিজয়ী প্রতিযোগীসহ বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিবৃন্দ।

জানা গেছে, এবারের প্রতিযোগিতায় কোনো বয়স নির্ধারণ নেই। গান গাইতে পারে এমন ছোট-বড় যে কোনো বয়সীরা অংশ নিতে পারবেন। উত্তর আমেরিকাতেও এর অডিশন অনুষ্ঠিত হবে।

ফরিদুর রেজা সাগর বলেন, ”বিরতির পর অনেক চমক নিয়ে আসছে ‘চ্যানেল আই সেরাকণ্ঠ সিজন-৭’। এর সঙ্গে যাঁরা যুক্ত তাঁদের প্রতি জানাই অভিনন্দন এবং যাঁরা আগামী সেরা কণ্ঠের এই প্ল্যাটফর্মে যুক্ত হবেন তাঁদের জন্যও আগাম শুভকামনা। ”

প্রতিযোগীদের উদ্দেশ্য করে রুনা লায়লা বলেন, ‘এবারের সেরাকণ্ঠটি হবে বেশ চমকপ্রদ। যাঁরা এই অনুষ্ঠানে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করতে চান তাঁদের অবশ্যই ভালোভাবে প্রস্তুতি নিয়ে আসতে হবে।’

রেজওয়ানা চৌধুরী বলেন, ‘সেরাকণ্ঠের এই অনুষ্ঠানটির মাধ্যমে যাঁরা এবার বেরিয়ে আসবেন আশা করছি তাঁরা হবেন দেশসেরা শিল্পী। এই অনুষ্ঠানের বিচারক প্যানেলে আমার নাম থাকায় আমি সম্মানিত বোধ করছি।’

সেরাকণ্ঠ অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন মারিয়া নূর।