শীতের রাতে উষ্ণতা ছড়ালেন জয়া আহসান

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: সময়ের অন্যতম জনপ্রিয় নায়িকা জয়া আহসান। দুই বাংলার সিনেমাতে চুটিয়ে অভিনয় করছেন তিনি। তার অভিনীত সিনেমাগুলি দুই বাংলায় ব্যাপকভাবে জনপ্রিয়। তিনি বিভিন্ন সিনেমায় ভিন্ন রকমের চরিত্রে অভিনয় করেছেন। চরিত্রকে জয়া যথাযথ মর্যাদা দিয়েছেন। বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে এখনও ভক্তদের পছন্দের নায়িকা তিনি। নিজের রূপে-গুনে ভক্তদের ঘুম হারাম করেন এখনও।

জয়া আহসান খুব সচেতনভাবে নিজের কাজ গুলি করে থাকেন, সে বাংলাদেশের কাজ হোক অথবা পশ্চিমবঙ্গের। তিনি সোশ্যাল মিডিয়াতে ভীষণ সক্রিয়।  মাঝে মাঝেই জয়া আহসান নানারকম ছবি শেয়ার করে থাকেন সেখানে। নিজের কাজের বার্তাও দিয়ে থাকেন।

এবার চর্চার বিষয় হলো, সম্প্রতি তার পোস্ট করা কয়েকটি ছবি। আর এই নতুন ছবি দেখে ভক্তরা ভীষণ মুগ্ধ। জয়ার কমেন্ট বক্স ভরে গেছে নানা রকম বার্তায়। কেউ কেউ বলেছেন, তার বয়স যেন থমকে গেছে। আবার কেউ বলেছেন, তিনি হিন্দি সিনেমার অভিনেত্রীদের থেকেও যথেষ্ট সুন্দর। জয়ার ছবি এখন সোশ্যাল মিডিয়ায় চর্চার বড় কারণ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সময়ই উত্তাপ ছড়ান জয়া। তার খোলামেলা ছবিতে ভক্তদেরও মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে এমনি তিনটি ছবি প্রকাশ করেছেন জয়া। যেখানে তাকে বেশ খোলামেলা রূপেই দেখা মিলেছে।

যদিও ছবিগুলোর সঙ্গে জয়াকে কিছু বলতে দেখা যায়নি। শুধু ক্যাপশনে তিনটি প্রজাপতির ইমোজি প্রকাশ করেছেন তিনি। নিজেকে যেনো প্রজাপতিই বোঝাতে চেয়েছেন এই অভিনেত্রী