“শীতের পাখির মতো বিএনপি নেতারাও আগামীতে আসবে”- রাঙ্গুনিয়ায় তথ্যমন্ত্রী

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে মুনাজাত করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, “ দুর্যোগ-দুর্বিপাকে বিএনপি নেতাদের কোথাও খুঁজে পাওয়া যায় না। শীতের পাখিরা এখন যেমন সাইবেরিয়া থেকে এসেছে। নির্বাচন এলে বিএনপি নেতাদেরও শীতের পাখিদের মতো করে আগমন ঘটবে। তাদের থেকে আপনারা একটু সাবধানে থাকবেন। ”

রোববার (৮ জানুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রামের রাঙ্গুনিয়ার ১৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, “শীতের পাখিরা যেমন এখন ধানক্ষেতে এসেছে, আগামী নির্বাচনেও বিএনপির নেতারা শীতের পাখিদের মতো করে আসবে। অথচ তাদেরকে কোনদিন কোন জায়গায় দেখা যায়নি। তারা ত্রাণ বিতরণে নাই, ঘূর্ণিঝড়ে নাই, করোনার সময়ও ছিল না। এভাবে তারা কোন সময়েই মানুষের পাশে ছিল না। কিন্তু শীতের পাখির মতো আগামী নির্বাচনেও তারা আসবে। তাই সাধারণ জনসাধারণকে তাদের থেকে সতর্ক থাকতে হবে।”

রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গন থেকে একযোগে উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাউল গনি ওসমানী, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আবুল কাশেম চিশতি রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদার, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর চট্টগ্রাম অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী তোফাজ্জল আহাম্মদ, নির্বাহী প্রকৌশলী হাসান আলী, উপজেলা প্রকৌশলী মো. দিদারুল আলম প্রমুখ।

হাছান মাহমুদ আরো বলেন, “রাঙ্গুনিয়ায় হাজার হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। আজকে ১৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করা হল। এভাবে রাঙ্গুনিয়া একটি আধুনিক জনপদে রূপান্তরিত হয়েছে। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নে বদলে গেছে। আগামীতেও উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আবারও আওয়ামীলীগের নেতৃত্বে সরকারের বিকল্প নেই।”

এদিন রাঙ্গুনিয়া পৌরসভা, বেতাগী, পোমরা, মরিয়মনগর এবং পারুয়া ইউনিয়নের ১৪টি নতুন সড়ক, একটি স্কুল এবং ৩টি কালভার্টসহ মোট ১৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনের ফলক উম্মোচন করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।