লোহাগাড়ায় প্রবাসী খুনির প্রধান পরিকল্পনাকারী ভাড়াটে খুনি মোঃ আইয়ুব আলী গ্রেফতার

লোহাগাড়ায় প্রবাসী খুনির প্রধান পরিকল্পনাকারী ভাড়াটে খুনি মোঃ আইয়ুব আলী গ্রেফতার
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

লোহাগাড়া প্রতিনিধি: চট্টগ্রামের লোহাগাড়ায় প্রবাসী মনছুর আলী খুনের ঘটনায় প্রধান পরিকল্পনাকারী ভাড়াটে খুনি মোঃ আইয়ুব আলী কে গ্রেফতার করেছে লোহাগাড়া থানা পুলিশ।

শনিবার (মার্চ ১৮) লামা থানাধীন সরই ইউনিয়নের দূর্গম পাহাড়ী এলাকা হতে গ্রেফতার করা হয়।

এর আগে গত (২ মার্চ) বিকালে লোহাগাড়া থানাধীন পুটিবিলা ইউনিয়নের ফকিরহাট এলাকা হতে অজ্ঞাতনামা অপহরণকারীরা অপহরণপূর্বক দূর্গম পাহাড়ীটিলা এলাকায় তার শ্বশুর বাড়ীতে নিয়ে খুন করে।

এ বিষয়ে লোহাগাড়া থানার মামলা নং-১৫, তারিখ-০৮/০৩/২০২৩ইং, ধারা-৩৬৪/৩৪ সংযুক্ত ৩০২/২০১ পেনাল কোডে মামলা রুজু করা হয়। অত্র মামলার ভিকটিম মনছুর আলীর শাশুড়ী ছায়েরা খাতুন তার পরিবারের লোকজনসহ ১,০০,০০০/-টাকা বিনিময়ে ধৃত আসামী মোঃ আইয়ুব আলী(৩৬), পিতা-মাহামুদুর রহমান প্রঃ কালা ধন, মাতা-মুজাহারা বেগম, সাং-প্রহর চান্দা পশ্চিম পাড়া, লিয়াকতের বড় বাড়ী, পুটিবিলা ইউনিয়ন, থানা-লোহাগাড়া, জেলা-চট্টগ্রাম নামের এক খুনিকে তার সহযোগীসহ খুন করানোর পরিকল্পনা করে। ধৃত মোঃ আইয়ুব আলী(৩৬) তার আরো কয়েকজন সহযোগীসহ ভিকটিম মনছুর আলীকে হত্যা করে পুটিবিলা ইউনিয়নের প্রহর চান্দা পাহাড়ীটিলার পার্শ্ববর্তী নালায় মাটি চাপা ও উপরে ঝোপঝাড় দেয়া অবস্থায় ভিকটিম মনছুর আলীর লাশ পুতে রাখে।

এ সংক্রান্তে ভিকটিমের শাশুড়ী ছায়েরা খাতুন বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে এবং এ ঘটনায় উক্ত আসামীকে ১৮/০৩/২০২৩খ্রি. তারিখে দিবাগত রাতে বান্দরবান জেলার লামা থানাধীন সরই ইউনিয়নের দূর্গম পাহাড়ী এলাকা হতে গ্রেফতার করা হয়।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন, উক্ত মামলার ঘটনায় জড়িত অপরাপর আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।