রামুতে অগ্নিকাণ্ডে মুদি দোকান পুড়ে ১২ লাখ টাকার ক্ষতি

রামুতে অগ্নিকাণ্ডে মুদি দোকান পুড়ে ১২ লাখ টাকার ক্ষতি।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রামু প্রতিনিধি: রামুতে অগ্নিকাণ্ডে মুদির দোকান পুড়ে ছাই হয়ে গেছে, ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ১২ লাখ টাকা। শুক্রবার ভোরে রামু উপজেলার ফতেখারকুল ইউনিয়নের অফিসের চর এলাকায় নতুন ব্রিজের সামনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানান, প্রাথমিকভাবে  বৈদ্যুতিক সট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করছেন।  অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ মুদির দোকানদার স্খানীয় মৃত বদিউল আলমের ছেলে সাইফুল স্টোর এর মালিক  সাইফুল ইসলাম জানান, অগ্নিকাণ্ডে দোকানের মালামাল ও টিনসেট স্থাপনাসহ ১২ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

ঘটনার সংবাদ পেয়ে রামু ফায়ার সার্ভিসের একটি টিম কাজ করছে। ফায়ার সার্ভিসের  রামু স্টেশন কমান্ডার সুমন বড়ুয়া জানান, অগ্নিকাণ্ডের সংবাদ রামু ফায়ার সার্ভিস এন্ড ডিফেন্স এর একটি টিম গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডে ক্ষয়-ক্ষতির ব্যাপারে মুদি দোকানদার মালমালের ক্ষতির পরিমাণ ৭ লাখ টাকা ক্ষয়-ক্ষতি দাবী  করলেও প্রাথমিকভাবে ৫ লাখ টাকা বলে ধারণা করা হচ্ছে।

এদিকে একমাত্র ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে যাওয়ার ঘটনায় ব্যবসায়ী নিঃস্ব হয়ে পড়েছে। বিভিন্ন ব্যাংক ও এনজিও থেকে লোন নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছেন। ব্যবসা থেকে ঘুরে দাড়াতে সরকারের সহায়তা কামনা করেন ক্ষতিগ্রস্থ দোকানদার।