রাজের বাসায় ফেরা প্রসঙ্গে যা বললেন পরীমনি

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: অভিমান ভুলে অভিনেতা শরিফুল রাজের ঘরে ফিরে গেছেন ঢাকাই সিনেমার নায়িকা পরীমনি। বুধবার রাতে ফেসবুকে পোস্ট করে এমনই তথ্য জানান নায়িকা শিরিন শিলা।

বুধবার রাতে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন শিলা। যেখানে দেখা গেছে, পরীমনি ও রাজ যুগল শিরিন শিলার সঙ্গে ভিডিওকলে কথা বলছেন। ছবিতে তাদের পুত্র রাজ্যকেও দেখা গেছে।

শিরিন শিলা সেই পোস্টে লেখেন— ‘অভিনন্দন দোস্ত পরীমনি। সব ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য। যারা পরীমনির সংসারে ভাঙন দেখে খুশি হয়েছিল, তারা বিষ খেয়ে মরে যাও। কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না, তাদের বেঁচে থাকার কোনো অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক।’

শিলার এই পোস্টে বোঝা যাচ্ছে রাজ-পরীর মান-অভিমানের দ্বন্দ্ব অবসান ঘটেছে। তাদের মিলনে অনেকে তারকা দম্পতিকে ধন্যবাদ-শুভকামনাও জানান। তা নিয়ে কিছু গণমাধ্যমে সংবাদও প্রকাশিত হয়।

বৃহস্পতিবার সকালে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বিষয়টিকে আন্দাজি বলে উড়িয়ে দিয়েছেন পরীমনি। তিনি বলেন, ‘আন্দাজে নিউজ করা হয়েছে।’

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি ও রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর একই বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান-শাহীম মুহাম্মদ রাজ্য।