‘রাঙ্গুনিয়া বাইক রাইডারস’র আত্মপ্রকাশ

রাঙ্গুনিয়া বাইক রাইডারস'র আত্মপ্রকাশ অনুষ্ঠানে সংগঠনের জার্সি উন্মোচন করছেন অতিথিবৃন্দ।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়া বাইক রাইডারস” এর আনুষ্ঠানিক আত্মপ্রকাশ হয়েছে। ট্রাফিক আইন মেনে শৃঙ্খলার সহিত বাইক চালানো এবং মানবিক কার্যক্রমে যুবকদের সম্পৃক্ত করতেই এই সংগঠনটি গঠন করা হয়েছে বলে জানান উদ্যোক্তারা।

শনিবার (২৬ নভেম্বর) দুপুরে “রাঙ্গুনিয়া বাইক রাইডারস” এর আত্মপ্রকাশ উপলক্ষে আলোচনা সভা ও বর্ণাঢ্য বাইক র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। উপজেলার পোমরা ইউনিয়নের বুড়ির দোকান এলাকার একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের গ্রুপ এডমিন এম ইউসুফ খান। প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাউল গনি ওসমানী। উদ্বোধক ছিলেন যুবলীগ নেতা এ এম বাবুল। স্বাগত ব্ক্তব্য দেন গ্রুপ এডমিন সদস্য আজাদ সিকদার।

বিশেষ অতিথি ছিলেন পুলিশ সদস্য মোহাম্মদ হাসান, গ্রুপ সদস্য আখতারুজান আজাদ, আসিফুল করিম সাব্বু, ফজল কাদের মানিক, মোহাম্মদ সায়েম, মুহাম্মদ সোহেল, গ্রুপ মডেরেট রাফসান ওয়াজেদ করিম, এডমিন সদস্য রিয়াজ মোরশেদ, জাহেদুল ইসলাম, মুহাম্মদ মাসুদ, নঈম উদ্দীন, সদস্য মোহাম্মদ জনি প্রমূখ।

এ সময় সংগঠনের নিজস্ব জার্সির মোড়ক উন্মোচন করা হয়। অতিথিরা নিরাপদে এবং ট্রাফিক আইন মেনে বাইক চালাতে এবং অন্যকে উৎসাহিত করার আহবান জানান এবং সমাজের যেকোনো মানবিক কাজে অগ্রনী ভূমিকা রাখতে বলেন। শেষে বর্ণাঢ্য বাইক র‍্যালি বের করা হয়। র‍্যালিটি কাপ্তাই সড়কের তাপবিদ্যুৎ গেট পর্যন্ত প্রদক্ষিণ করে আবারো কমিউনিটি সেন্টারে এসে শেষ হয়।