রাঙ্গুনিয়ায় হত্যাসহ একাধিক মামলার আসামী গ্রেফতার

রাঙ্গুনিয়ায় গ্রেফতার হত্যাসহ একাধিক মামলার দুর্ধর্ষ আসামী মোরশেদ।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়ায় হত্যাসহ একাধিক মামলার পরোয়ানাভুক্ত দুর্ধর্ষ পলাতক এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৬ নভেম্বর) উপজেলার সরফভাটা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।তার নাম মো. মোরশেদ (৩২)। তিনি উপজেলার সরফভাটা ইউনিয়নের সিপাহীপাড়া এলাকার জালাল বৈদ্যর ছেলে।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি ওবাইদুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে পালিয়ে বেড়াচ্ছিল দুর্ধর্ষ আসামী মোরশেদ। গোপন সংবাদে খবর পেয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে একটি হত্যা মামলা ছাড়াও পুলিশের উপর হামলা, দুটি মাদক মামলা, একটি মারামারি মামলাসহ এলাকায় একাধিক সন্ত্রাসী কার্যক্রমের অভিযোগ রয়েছে। তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।

জানা যায়, ২০২০ সালের ১৫ আগষ্ট  উপজেলার শিলক ইউনিয়নে রুবেল সিকদার (৩০) নামে এক যুবককে  প্রকাশ্যে ছুরিকাঘাতে খুন করা হয়েছিল। সেই মামলায় এজহারভুক্ত আসামী গ্রেফতার মোরশেদ। এছাড়া একই বছরের জুলাইয়ে মনির (৩০) নামে তার এক সহপাঠিকে পুলিশ ইয়াবা ও গাজাসহ গ্রেফতারকালে সে পালিয়ে যায়। পরবর্তীতে মনিরকে থানার আনার সময় তার নেতৃত্বে দেশীয় অস্ত্রহাতে পুলিশের উপর হামলা চালিয়ে মনিরকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা চালিয়েছিল।

এ ঘটনায় চার পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছিল। এভাবে এলাকায় মাদক কারবারসহ নানা সন্ত্রাসী কর্মকান্ডে এলাকার জনসাধারণ অতিষ্ট হয়ে ওঠেছিল। তবে তাকে গ্রেফতারে স্বস্তী প্রকাশ করেছেন স্থানীয়রা।