রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনায় দিনমজুর নিহত, থানায় মামলা 

প্রতীকী ছবি।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনায় দিনমজুর শয়ন দাশ (২২) নিহতের ঘটনায় থানায় মামলা হয়েছে।

বৃহষ্পতিবার (৮ ডিসেম্বর) সকালে অজ্ঞাতনামা অটোরিক্সা চালককে আসামী করে মামলাটি করেন নিহত ব্যক্তির চাচা শ্রীধাম দাশ। নিহতের বাড়ি উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড, আদর্শ গ্রাম দেওয়ানজি পাড়া এলাকায়।

মামলার বিবরণ ও থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৬ ডিসেম্বর) সন্ধ্যার দিকে শয়ন দাশ প্রতিদিনের মতো কাজ শেষে সিএনজি চালিত অটোরিক্সায় করে বাড়ি ফিরছিল। রাঙ্গুনিয়া থানা সদর থেকে অটোরিক্সাটি চট্টগ্রাম-কাপ্তাই সড়কের চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের বুইজ্জ্যার দোকান এলাকায় পৌঁছলে গাড়িটির সাথে ওই স্থানে দাড়িয়ে থাকা পিকআপের সাথে জোরে ধাক্কা লাগে। তৎক্ষনাৎ অটোরিক্সাটি উল্টে যায়।

এই সময় অটোরিক্সায় থাকা যাত্রী শয়ন গুরুতর আহত হলে দ্রুত স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠান কর্তব্যরত চিকিৎসক। বুধবার (৭ ডিসেম্বর) রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

জানতে চাইলে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব মিলকী বলেন,“ সড়ক দূর্ঘটনার ঘটনায় সড়ক পরিবহন আইনে থানায় মামলা হয়েছে।”