রাঙ্গুনিয়ায় জেলা ক্রীড়া সংস্থার এ্যাথলেটিক্স ও গ্রামীণ খেলাধুলা প্রতিযোগিতা অনুষ্ঠিত

রাঙ্গুনিয়ায় জেলা ক্রীড়া সংস্থার এ্যাথলেটিক্স ও গ্রামীণ খেলাধুলা প্রতিযোগিতায় বিজয়ীদের সাথে উপস্থিত অতিথিবৃন্দ।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০২২-২৩ এর অংশ হিসেবে চট্টগ্রাম জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এ্যাথলেটিক্স ও গ্রামীণ খেলাধুলা প্রতিযোগিতা রাঙ্গুনিয়া উপজেলার পোমরা উচ্চ বিদ্যালয় মাঠে বৃহস্পতিবার (৬ অক্টোবর) দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে। এই ক্রীড়া আয়োজনে উপজেলার ৭টি বিদ্যালয়ের ১১৮জন প্রতিযোগী অংশগ্রহণ করেন।

গোলক ও চাক্কী নিক্ষেপ, বিস্কুট দৌড়, বালিকাদের দড়ি লাফ, মোরগলড়াই, লংজাম্প, হাইজাম্প, অংক দৌড়সহ মোট ১১টি ইভেন্টে প্রতিযোগিতায় বিজয়ী ৩৩ জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন কর্ণফুলী ক্রীড়া পরিষদের প্রতিষ্ঠাতা ও পৃষ্টপোষক আবদুল করিম চৌধুরী। চট্টগ্রাম জেলা ক্রীড়া অফিসার হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বদিউল খায়ের লিটন চৌধুরী।

এ্যাথলেটিক্স ও গ্রামীণ খেলাধুলা পরিচালনা কমিটির সমন্বয়কারী আল হাসান মঞ্জুর এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার হকি কমিটির সম্পাদক লুৎফর করিম সোহেল, চট্টগ্রাম সরকারি শারীরিক শিক্ষা কলেজের লেকচারার সাইফুল্লাহ মনির চৌধুরী, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য সাংবাদিক জগলুল হুদা, ক্রীড়া সংগঠক গাজী মোহাম্মদ ইদ্রিচ, সোহেল খান, মানবাধিকার কর্মী মো. ইউসুফ, আব্বাস আলী মুন্না প্রমুখ। শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার হিসেবে সনদ ও ক্রেস্ট তুলে দেয়া হয়।