রাঙ্গুনিয়ায় ইয়েস ফ্যামেলি’র মেধাবৃত্তী পরীক্ষা ও পুরস্কার বিতরণ

রাঙ্গুনিয়ায় ইয়ুথ এডুকেটেড সোসাইটির (ইয়েস ফ্যামেলি) উদ্যোগে মেধাবৃত্তি পরীক্ষা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়ায় ইয়ুথ এডুকেটেড সোসাইটির (ইয়েস ফ্যামেলি) উদ্যোগে মেধাবৃত্তি পরীক্ষা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান পৌরসভার দক্ষিণ নোয়াগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবার (১৭ ডিসেম্বর) অনুষ্ঠিত হয়েছে।

পরীক্ষায় রাউজান ও রাঙ্গুনিয়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের চতুর্থ থেকে দশম শ্রেণির তিন শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।পরীক্ষাগ্রহণ শেষে মূল্যায়ন পূর্বক একইদিন বিকালে ফলাফল ঘোষণা করা হয়। যেখানে ২৩ জনকে আনুষ্ঠানিক পুরস্কৃত করা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা হালিম আবদুল্লাহ।

প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরুল করিম রাশেদ। উদ্বোধক ছিলেন পৌর কাউন্সিলর নুরুল আবছার জসিম। সংবর্ধিত অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য এডভোকেট মোস্তাফা রাহিলা চৌধুরী রেখা।

মো. ফরহাদ ও মো. তারেকের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শিক্ষানুরাগী জসিম উদ্দিন তালুকদার, আবদুল সবুর, রফিকুল ইসলাম, ইসমাইল হোসেন, পলাশ চৌধুরী, মো. নাছের, আমিরুল ইসলাম, মো. রফিক, নজরুল ইসলাম, প্রকৌশলী জিল্লুর রহমান শাকিল, হেলাল হোসেন, মুকেন্দু পাল, আমিরুল ইসলাম আরফাত প্রমুখ।

চতুর্থ বারের এই আয়োজনের ধারা যেন অব্যাহত থাকে এবং এসব প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীদের মাঝে মেধার বিকাশ ঘটবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।