রাঙ্গুনিয়ার শিক্ষানুরাগী এম এ তাহেরের ইন্তেকালে তথ্যমন্ত্রীর শোক

এম এ তাহের
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়ার বিশিষ্ট শিক্ষানুরাগী এম এ তাহের ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহ….রাজেউন)। শুক্রবার (৫ আগস্ট) সকাল ৮টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর।

সম্প্রতি এমপিও ভুক্ত হওয়া এম এ তাহের জুনিয়র হাই স্কুল এবং কোদালা কাছেমুল উলুম হেফজ ও এতিমখানার প্রতিষ্ঠাতা ছিলেন এম এ তাহের। সম্প্রতি কোদালা ইউনিয়নে প্রস্তাবিত স্বাস্থ্য কমপ্লেক্সের জায়গার দাতা ছিলেন তিনি।এছাড়া বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের আজীবন দাতা সদস্যসহ নানা সংগঠনের সাথে জড়িত রয়েছেন তিনি।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। একইদিন রাত ৮টার দিকে কোদালা এম এ তাহের স্কুল মাঠে তার নামাজের জানাজা অনুষ্ঠিত হয়।

এদিকে তার ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।তিনি প্রয়াতের আত্মার শান্তিকামনা করেন এবং তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। রাঙ্গুনিয়ার সন্তান তথ্যমন্ত্রী তার শোকবার্তায় বলেন, এলাকাবাসীর সেবায় আত্মনিয়োগের এক উজ্জ্বল দৃষ্টান্ত এম এ তাহের শিক্ষা ও সামাজিক কাজে তাঁর অবদান স্বর্ণাক্ষরে লেখা থাকবে।