রাঙ্গুনিয়ার পোমরা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রাঙ্গুনিয়ার পোমরা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তব্য দেন আবুল কাশেম চিশতি
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি :রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শান্তিরহাট বাজার চত্বরে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকালে অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন উত্তরজেলা আওয়ামীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম চিশতি। বিশেষ অতিথি ছিলেন উত্তরজেল আওয়ামীলীগ নেতা বেদারুল আলম চৌধুরী বেদার,

উদ্বোধক ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাছির উদ্দীন রিয়াজ, প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক দিদারুল আলম।

পোমরা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার আজিজের সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহেদুল আলম চৌধুরী আইয়ুব, প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরুল করিম রাশেদ, সদস্য ওসমান গনী চৌধুরী, জাহেদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সৈয়দুল আলম তালুকদার, সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন মাস্টার, যুবলীগ নেতা মহিন উদ্দিন, মো. আলমগীর হোসেন, মফিজুর রহমান খান, বাবলা তালুকদার প্রমুখ।

সম্মেলনে সভাপতি ও সম্পাদক পদে একাধিক প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। শুরুতে তারা মিছিলসহকারে সম্মেলনস্থলে যোগদান করেন। এসময় জাতীয় সংগীতের সুরে জাতীয় পতাকা উত্তোলন করে সম্মেলন শুরু করা হয়।  সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আগের কমিটি বিলুপ্ত করা হলেও নতুন কমিটি ঘোষণা করা হয়নি।