রাঙ্গুনিয়ায় শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

রাঙ্গুনিয়ায় শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা শেষে বিজয়ীদের পুরস্কার বিতরণ করছেন অতিথিবৃন্দ৷
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা জোন-৩ এর ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান মঙ্গলবার (২৪ জানুয়ারি) অনুষ্ঠিত হয়েছে। রাঙ্গুনিয়া পৌরসভা, মরিয়মনগর, পোমরা ও বেতাগী ইউনিয়ন নিয়ে জোন-৩ গঠন করে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ক্রীড়া প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর মেয়র ও জোন-৩ ক্রীড়া পরিচালনা কমিটির আহ্বায়ক মো. শাহজাহান সিকদার। প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া পরিচালনা কমিটির সভাপতি আতাউল গণি ওসমানী। ক্রীড়া শিক্ষক মুক্তি সাধন বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মরিয়মনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক হিরু, রাঙ্গুনিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মো. জাফর ছালেক সিকদার, সদস্য মো. আনোয়ার করিম সিকদার, মো. ইকবাল শাহ চৌধুরী, বিআইজেড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন কান্তি শীল, রাঙ্গুনিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আবু সায়েমসহ বিভিন্ন বিদ্যালয় থেকে আগত ক্রীড়া শিক্ষক, ভেন্যু প্রতিষ্ঠানের শিক্ষক, মেডিক্যাল টিম ও শিক্ষার্থীবৃন্দ। আলোচনা শেষে ৩২টি ইভেন্টে অনুষ্ঠিত প্রতিযোগিতায় বিজয়ী ৯৬ জন শিক্ষার্থীকে পুরস্কার প্রদান করা হয়।

ক্রীড়া পরিচালনা কমিটির সদস্য সচিব ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বদিউল খায়ের লিটন চৌধুরী বলেন, আজ বুধবার (২৫ জানুয়ারি) একই মাঠে উপজেলা পর্যায়ের চূড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এতে রাঙ্গুনিয়ার চারটি জোনে বিভিন্ন ইভেন্টে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী প্রতিযোগীবৃন্দ অংশগ্রহণ করবে। সকাল ৯ টায় প্রতিযোগিতা শুরু হবে।