রাঙ্গামাটি জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

রাঙ্গামাটি জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গামাটি প্রতিনিধি:  রাঙ্গামাটিতে কৃষকলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুরে রাঙ্গামাটির ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউটের মাঠে এই ত্রি-বার্ষিকী সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্র।

রাঙ্গামাটি কৃষক লীগের সভাপতি জাহিদ আকতার এর সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন রাঙ্গামাটির সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

প্রধানবক্তা ছিলেন, কেন্দ্রীয় কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম এমপি। এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন,কৃষক লীগের কেন্দ্রীয় কমিটি সহ-সভাপতি ও চট্টগ্রাম বিভাগের আহবায়ক আকবর আলী চৌধুরী, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতাব্বর, রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী সহ কৃষক লীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, কৃষকলীগ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছে। কৃষকলীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে ও আর্দশের সোনার বাংলা বিনির্মানের কাজ করছে। সু-সংগঠিত কৃষকলীগ সোনার বাংলা গঠনে অগ্রণী ভুমিকা পালন করাসহ আ. লীগের পাশে থেকে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। পাশাপাশি যে কোন কর্মসূচী বাস্তবায়নে আওয়ামীলীগের পাশে থেকে কাজ করে যাচ্ছে।