রাঙামাটিতে মাসব্যাপী বাণিজ্য মেলার আয়োজন করছে চেম্বার অব কমার্স

রাঙামাটি চেম্বার অব কমার্সের সার্বিক ব্যবস্থাপনায় আগামী ৩০শে সেপ্টেম্বর থেকে ৩০শে অক্টোবর পর্যন্ত এই মেলা চলবে
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙামাটি প্রতিনিধি: পাহাড়ে উৎপাদিত পণ্যের প্রচার ও প্রসারসহ দেশ-বিদেশের বিভিন্ন পন্যের স্থানীয় বাজার সৃষ্টির মাধ্যমে পার্বত্য অর্থনীতিকে সমৃদ্ধ করার লক্ষ্যে রাঙামাটিতে মাসব্যাপী বাণিজ্য মেলার আয়োজন করা হচ্ছে। রাঙামাটি চেম্বার অব কমার্সের সার্বিক ব্যবস্থাপনায় আগামী ৩০শে সেপ্টেম্বর থেকে ৩০শে অক্টোবর পর্যন্ত এই মেলা চলবে।

বুধবার নিজস্ব সম্মেলন কক্ষে চেম্বার অব কমার্স কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় এই তথ্য জানিয়েছেন চেম্বারের সভাপতি আব্দুল ওয়াদুদ। এ সময় অন্যদের মধ্যে চেম্বারের পরিচালকদের মধ্যে বাবর আলী, মনসুর আলী, হারুনুর রশিদ মাতব্বর, নিজাম উদ্দিন, মনিরুজ্জামান মহসীন রানা, ওবাদুল্লাহ মনসুর উপস্থিত ছিলেন।

সভায় জানানো হয়, ৩০শে সেপ্টেম্বর বিকেলে রাঙামাটির কুমার সমিত রায় জিমনেসিয়াম মাঠে মাসব্যাপী এই বাণিজ্য মেলার উদ্বোধন করবেন বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান ও রাঙামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ-বিপিএম(বার)।

মেলায় রাঙামাটির স্থানীয় ৯ টি সহ মোট ৩৯টি স্টল বরাদ্ধ রাখা হয়েছে। দেশের বিভিন্ন এলাকা থেকে ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোর অংশগ্রহণে মেলায় দর্শণার্থীদের কাছ থেকে প্রাপ্ত টিকেটের মূল্যদিয়ে প্রতিদিনই লটারির ব্যবস্থাও রাখা হয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা।