রাউজানের এক কিডনি রোগীকে চিকিৎসা সহায়তা দিলেন জেলা প্রশাসক

চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাউজান প্রতিনিধি: রাউজানে মোহাম্মদ ইমন নামের এক কিডনি রোগীকে আর্থিক সহায়তা দিলেন চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।

সোমবার (১৬ জানুয়ারী) বিকালে রাউজান উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের মগদাই গ্রামের ৫ নং ওয়ার্ডের মধ্যম পাড়ায় রোগীর বাড়িতে গিয়ে জেলা প্রশাসকের পক্ষ হতে এই অনুদান তুলে দেন রাউজান উপজেলার নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. রিদুয়ানুল ইসলাম। এই সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, স্থানীয় ইউপি সদস্য আব্দুল মান্নান সোহেল সহ অন্যান্যরা।

উল্লেখ্য, রাউজান উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের মগদাই গ্রামের ৫ নং ওয়ার্ডের মধ্যম পাড়ার আব্দুল হক চৌধুরী বাড়ির মো. ইউনুসের পুত্র মোহাম্মদ ইমন দীর্ঘ তিন বছর ধরে কিডনিজনিত রোগে ভোগছিলেন।

প্রতিমাসে তার ৮ বার ডায়ালাইসিস করতে হয়। তার  দিনমজুর বাবার পক্ষে তার এই ডায়ালাইসিস খরচ।মেটানো বেশ কষ্টসাধ্য হয়ে পড়েছে।

এমন একটা সংবাদ চট্টগ্রাম জেলা প্রশাসকের দৃষ্টিগোছর হলে তিনি মানবিক সহায়তার হাত বাড়িয়ে দেন। আর্থিক সহায়তা পেয়ে রোগীর মা লাকী আক্তার চট্টগ্রাম জেলা প্রশাসক ও রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তাকে কৃতজ্ঞতা চিত্তে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এই বিষয়ে রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. রিদুয়ানুল ইসলাম জানান,  মোহাম্মদ ইমন নামের কিডনিজনিত এক রোগীর ডায়ালাইসিসের খরচ বহন করতে কষ্ট হওয়ার খবর স্থানীয় চেয়ারম্যান ও ইউপি সদস্যদের মাধ্যমে জেনে নিশ্চিত করার পর জেলা প্রশাসক স্যার তৎক্ষনাৎ ডায়ালাইসিস খরচ বাবদ নগদ আর্থিক সহায়তা পৌঁছে দেয়ার নির্দেশনা দেন। এই প্রেক্ষিতে রোগীর নিজ বাড়িতে গিয়ে আমরা স্যারের আর্থিক সহায়তা পৌঁছে দিয়েছি।