ময়মনসিংহ আওয়ামী লীগের সম্মেলনে নেতাকর্মীদের ঢল

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: ময়মনসিংহে জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শুরু হয়েছে। দুপুর সোয়া ১২টার দিকে ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে সম্মেলনের উদ্বোধন করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শিক্ষামন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক ও যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী দীপু মনি বিশেষ অতিথি হিসেবে সম্মেলনে উপস্থিত আছেন। সম্মেলনে ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে।

এর আগে আজ সকাল থেকেই জেলার বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা সম্মেলনস্থলে আসতে শুরু করেন। সকাল ১০টার মধ্যেই সম্মেলনস্থল পূর্ণ হয়ে যায়।

পদপ্রত্যাশীরা সম্মেলনের আশপাশে নানা রঙ-বেরঙের তোড়ন, ফেস্টুন টাঙিয়েছেন। কেন্দ্রীয় নেতাদের দৃষ্টি আকর্ষণ করতে সচেষ্ট তারা।

এর আগে ২০১৬ সালের ৩০ এপ্রিল ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। ওই দিন সম্মেলনস্থলে কমিটি ঘোষণা করা হয়নি। পরে ২০১৬ সালের ১০ অক্টোবর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে জহিরুল হক ও সাধারণ সম্পাদক হিসেবে মোয়াজ্জেম হোসেনের নাম ঘোষণা করা হয়। এ ছাড়া মহানগর কমিটিতে সভাপতি পদে এহতেশামুল আলম ও সাধারণ সম্পাদক পদে মোহিত উর রহমানের নাম ঘোষণা করা হয়।