মেসার্স আমিন মোটরস শো-রুম উদ্বোধন চন্দনাইশে

চট্টগ্রাম ১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী এমপি।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

চন্দনাইশ প্রতিনিধি: দক্ষিণ চট্টগ্রামে সুনামধন্য প্রতিষ্ঠান মেসার্স আমিন মোটরসের শোরুম উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৪ জানুয়ারি ) দুপুরে বেলায় চন্দনাইশ পৌরসভা ৮নং ওয়াট বাগিছা হাটের বার আউলিয়া TVS অটো শো-রুম এর সামনে সু-বিশাল জায়গা নিয়ে নতুন ও পুরাতন ভার্সনের আপডেট ও নিত্য নতুন মডেল মর্নিয়ে যাত্রা শুরু করেন মেসার্স আমিন মোটরস।

মোটর সাইকেলের এ শো-রুম উদ্বোধনী আনুষ্ঠানিক ভাবে অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন চট্টগ্রাম ১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী এমপি।

উদ্বোধনে  মেসার্স আমিন মোটরস স্বত্বাধিকারী মোহাম্মদ আমিনুল ইসলাম সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এমপি নজরুল ইসলাম চৌধুরী,আরো বিশেষ অতিথি ছিলেন চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ জনাব আনোয়ার হোসেন, ব্যবসায়ী মজিবুর রহমান, শফিক উদ্দিন আহেমদ, রফিকুল ইসলাম সওদাগর,এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ প্রমুখ।

মেসার্স আমিন মোটরস স্বত্বাধিকারী মোহাম্মদ আমিনুল ইসলাম জানান,দেশের জনপ্রিয় মোটরসাইকেল নতুন ও পুরাতন মোটর সাইকেল ক্রয়-বিক্রয় করা হবে এখানে ২০ হাজার থেকে ৬ লক্ষ টাকা পর্যন্ত সকল প্রকার বাইক এই শো রুমের পাওয়া যাবে।গ্রাহকদের জন্য থাকছে প্রশস্ত জায়গা,যার মাধ্যমে গ্রাহক তাদের কাঙ্খিত পন্য নির্বিঘ্নে কিনতে পারবেন এবং সার্ভিস সেন্টার যেখানে আস্থার সাথে বাইক ব্যবহারকারীগন সুন্দরভাবে তাদের বাইক সার্ভিস করাতে পারবেন। এছাড়াও এটা প্রধান সড়কের পাশে অবস্থিত হওয়ায় খুব সহজেই শো রুম গ্রাহকরা খুজে পাবেন।

তিনি আরো বলেন, আমাদের নতুন এই শো রুমের মাধ্যমে সেবা আরও এক ধাপ এগিয়ে নেওয়া যাবে এবং গ্রাহকরা তাদের পছন্দের পণ্য ক্রয়ে সচেষ্ট হবে ইনশাআল্লাহ্।