মিরসরাইয়ে উদযাপিত হলো আন্তর্জাতিক প্রবীণ দিবস

মিরসরাইয়ে উদযাপিত হলো আন্তর্জাতিক প্রবীণ দিবস।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

মিরসরাই প্রতিনিধি: “আগামীর পথে প্রবীণদের সাথে” প্রতিপাদ্যে মিরসরাই উপজেলার ১১ নং মঘাদিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে উদযাপিত হলো আন্তর্জাতিক প্রবীণ দিবস।

শনিবার (১ অক্টোবার) সকালে মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মাষ্টারের আয়োজনে এলাকার প্রবীণদের অংশগ্রহণে দিবসটি পালিত হয়।

দিবসটি উপলক্ষে ফুলেল শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় মুক্তিযোদ্ধা কমান্ডার হাজ্বী নুর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নিজামপুর কলেজের সাবেক অধ্যাপক আতিকুর রহমান খান। এ ছাড়াও উপজেলা আওয়ামিলীগের সহ সভাপতি মোহাম্মদ শাহ আলম,,সাবেক সদস্য মাষ্টার শাহ আলম,মঘাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল বশর লাতু মিয়া,,বীর মুক্তিযোদ্ধা কামাল পাশা চৌধুরী,উপজেলা থানা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোহাম্মদ নুর ইসলাম,উপজেলা আওয়ামীলীগ সদস্য নুরুল করিম, মঘাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নাজমুল হোসেন সহ সকল স্তরের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা।

বক্তরা বলেন, পরিবর্তিত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে প্রবীণ ব্যক্তিরা তাদের অধিকার নিয়ে পরিবার ও সমাজে মাথা উচু করে বাঁচতে পারেন সেই জন্য সবার সহযোগিতা প্রয়োজন। দেশ দিন দিন আরো উন্নয়নের দিকে অগ্রসর হচ্ছে। আর এই উন্নয়ন কাউকে বাদ দিয়ে সম্ভব নয়। তাই পরিবর্তিত বিশ্বে প্রবীণ ব্যক্তিদের সামনের সারিতে রেখে কাজ করতে হবে।