মিরসরাইয়ে পত্রিকা বিক্রেতাদের মাঝে কম্বল বিতরণ করেছে উপজেলা প্রেসক্লাব

: মিরসরাইয়ে পত্রিকা বিক্রেতাদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

মিরসরাই প্রতিনিধি: মিরসরাইয়ে পত্রিকা বিক্রেতাদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

রোববার (১৫ জানুয়ারী) মিরসরাই উপজেলার প্রেসক্লাবের উদ্যোগে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিন। এসময় ক্লাবের সভাপতি বিপুল দাশের সভাপতিত্বে রাজীব মজুমদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন মিরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন, মিরসরাই সদর ইউনিয়নের চেয়ারম্যান সামছুল আলম, পাক্ষিক খবরিকা পত্রিকার সম্পাদক মাহবুব রহমান, আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের সভাপতি নয়ন ধুম, সাধারণ সম্পাদক আবু জাফর, প্রজম্ম মিরসরাই এর সহ সভাপতি মো. মহসিন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক ইকবাল হোসেন, কামরুল হাসান,দিদারুল আলম সোহেল, কামরুল ইসলাম, আব্দুল মান্নান রানা,জাবেদ হোসেন, জুয়েল নাগ,কমল পাটোয়ারী।

ক্লাবের যুগ্ন সম্পাদক বাবলু দে জানান, মিরসরাই সদর, বারইয়ারহাট ও নিজামপুর কলেজ এলাকায় পত্রিকার এজেন্ট ও সমিতির ২০ জন পত্রিকা বিক্রেতাকে কম্বল দেওয়া হয়েছে। যারা খবর বিক্রি করে কিন্তু তাদের খবর কেউ রাখেনা। আমরা প্রেসক্লাব থেকে তাদের পাশে থাকার চেষ্টা করেছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিন বলেন, দেশের দরিদ্র জনগোষ্ঠীকে সহযোগীতায় বিত্তবান ও বিভিন্ন সংগঠনকে এগিয়ে আসা উচিত এবং সহকর্মীদের প্রতি ভালোবাসা থাকা প্রয়োজন। প্রেসক্লাবের উদ্যোগে কম্বল বিতরণ সহকর্মীদের প্রতি ভালোবাসার উদাহরণ।