মহেশখালীতে পাহাড়ে গভীর রাতে মদের ডেরায় পুলিশের অভিযান,আটক ৪

অস্ত্র ও মাদক উদ্ধার।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

মহেশখালী প্রতিনিধি:মহেশখালীতে গভীর রাতে মদের ডেরায় থানা পুলিশের একটি অভিযানিক দল ১৫০ লিটার চোলাই মদ, একটি একনলা দেশীয় তৈরী বন্দুক, ৬ রাউন্ড কার্তুজ, দুইটি ধারালো দা,মদ তৈরির ৩’শ লিটার উপাদান (ওয়াশ) উদ্ধার করেছে।

মঙ্গলবার দিবাগত রাত ৩ টায় মহেশখালী থানার ওসি প্রণব চৌধুরীর নেতৃত্বে উপজেলার হোয়ানকের কেরুনতলী চৌচালা ঘোনা পাহাড়ি এলাকায় এই অভিযান চালানো হয়। এসময় মদের ডেরা থেকে নাছির উদ্দিন (৪১) পিতা- মৃত নুর আহমদ, দাসি মাঝিরপাড়া, মহেশখালী পৌরসভা, দুলাল দে (৩৮) পিতা- জ্যোতিষ দে, ছোট মহেশখালী ঠাকুরতলা, জসীমউদ্দীন (৩৬) পিতা- মৃত জোনাব আলী,বড় মহেশখালী পশ্চিম দেবাঙ্গাপাড়া, মোঃ শরীফ (৫৫) পিতা মনসুর আলী,মনু মিয়া সিকদার পাড়া, বড় মহেশখালীকে আটক করা হয়।

আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবত ওই জায়গায় চোলাই মদ প্রস্তুত করে মহেশখালীসহ বিভিন্ন জায়গায় পাইকারি দরে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে এবং মদের কারাখানা পাহারার জন্য দেশীয় তৈরী অস্ত্র ব্যবহারের কথা স্বীকার করে বলে জানায় পুলিশ।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রণব চৌধুরী জানান,গোপন সংবাদের ভিত্তিতে কেরুনতলী দুর্গম পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে মদের কারাখানা থেকে মদ, দেশীয় অস্ত্র, মদ তৈরীর উপাদান, কার্তুজ ও ধারালো দা উদ্ধার করা হয়।