বড় বড় ব্যানারে নিজের ছবি না দিয়ে আলোচনায় দেবু

দেবাশীষ পাল দেবু’র ব্যানার।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: দেবাশীষ পাল দেবু, চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগ নেতা। কেন্দ্র থেকে কমিটি ঘোষণা সিদ্ধান্তের আগ থেকে তিনি ই একমাত্র যিনি কোন পদে না থেকেও বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর ব্যানারে একের পর এক নিয়মিত মানবিক কাজ সম্পন্ন করেছেন। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর স্বপ্ন ‘মানবিক যুবলীগ’ বাস্তবায়নে নিরলস ভাবে মানুষের পাশে থেকেছেন।

করোনাকালীন সময়ে প্রতিদিন মাঠে থেকে সবার নজর কেড়েছেন তিনি। দেবাশীষ পাল দেবু’র ইউনিক কার্যক্রমে পত্র-পত্রিকায় নিউজ হয়েছেন বহুবার।

নগরীর ঐতিহাসিক পলোগ্রাউন্ডে আগামী ৪ ডিসেম্বর আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফলে ব্যাপক প্রচার শুরু হয়েছে। নগর ও জেলাজুড়ে ব্যাপক পোস্টারিংয়ের পাশাপাশি বিলবোর্ড, ব্যানার ও তোরণ নির্মাণ করা হয়েছে। শুরু হয়েছে মাইকিং।

এবারও দেবাশীষ পাল দেবু সমাবেশ সফল করতে ব্যানার করে নজর কেড়েছেন সবার। ব্যানার, ফেস্টুন অনেকে করলেও দেবাশীষ পাল দেবু নিজের ছবি ছাড়া করে আবারও আলোচনায় এসেছেন।

নগর ঘুরে দেখা যায়, তার ব্যানারে শুধুমাত্র নিজের নাম আছে, ছবি আছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ ফজলুল হক মনি ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর। কিছু কিছু ব্যানারে যোগ হয়েছে যুবলীগের যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল এর ছবি।

নিজের ছবি একেবারেই না রেখে নজর কেড়েছেন  তিনি। রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন,  এটাই হওয়া উচিত। নিজের প্রচারণায় ব্যস্ত না থেকে দলের প্রচারণায় ব্যস্ত থাকলেই মানুষ সরকারের বিভিন্ন উন্নয়ন সম্পর্কে সম্যক ধারণা পাবেন।