বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা

নুরুল আমিন চৌধুরী ও রেজাউল করিম রাজা
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বোয়ালখালী প্রতিনিধি: দীর্ঘ ২৪ বছর পর বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন গত ৮ ডিসেম্বর সকাল ১১ টায় কধুরখীল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।সম্মেলনের দুইদিন পর আংশিক কমিটি ঘোষণা করা হয়।

শনিবার (১০ ডিসেম্বর) বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ। এতে আগামী তিন বছরের জন্য বর্তমান (এডহক) কমিটির সভাপতি নুরুল আমিন চৌধুরীকে সভাপতি ও রেজাউল করিম রাজাকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করেন।

সম্মেলনে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাহজাহান খান এমপি, উদ্বোধক ছিলেন চট্টগ্রাম দক্ষিণজেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি, প্রধান বক্তা ছিলেন দক্ষিণজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান মুফিজ, বিশেষ অতিথি ছিলেন সাবেক রাষ্ট্রদূত এস,এম আবুল কালাম, আমিনুল ইসলাম আমিনসহ কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দ।

দলীয় সূত্রে জানা যায়, ১৯৯৮ সালে সর্বশেষ বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সেই সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হন আতাউল হক ও সাধারণ সম্পাদক হন নুরুল আলম। এরপর ২০১৬ সালের ১৬ মে দক্ষিণ জেলা কৃষকলীগের সহ-সভাপতি নুরুল আমিন চৌধুরীকে সভাপতি এবং এস এম জহিরুল আলম জাহাঙ্গীরকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী লীগের এডহক কমিটি গঠন করা হয়। ওই সময়ই দ্বিধা বিভক্ত হয়ে পরে বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ।