বিয়ে করতে যাচ্ছেন শুভ ও অন্তরা?

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: এ প্রজন্মের দর্শকদের কাছে জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। নির্মাতা কাজল আরেফিন অমির পরিচালিত নাটকটি চতুর্থ সিজন প্রচার হচ্ছে।

এই সিজনের প্রতিটি পর্ব আগের সিজনের ভিউ অতিক্রম করছে ইউটিউবে।

নির্মাতা অমি নাটকটি প্রচার হওয়ার শুরু থেকেই দর্শকের মতামত গুরুত্ব দিয়ে আসছেন। কখনো কারো কোনো অভিযোগ বা মন্তব্য থাকলে তা গুরুত্ব দেন তিনি। প্রয়োজনে সামাজিকমাধ্যমে খোলামেলা কথাও বলেন তিনি।

এছাড়া তিনি বিভিন্ন সময় ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটক নিয়ে দর্শকদের টুইস্ট দিয়ে থাকেন। গেল ২৮ নভেম্বর ফেসবুক ভেরিফাইড পেজে একটি ছবি পোস্ট করে জানান, নাটকে ‘লগে আছি ডটকম’-এর এমডি মুসাফির সৈয়দ বাচ্চু গ্রেপ্তার হয়েছেন। ছবিটি পোস্ট করতেই ছড়িয়ে পড়ে সামাজিকমাধ্যমে।

এদিকে এই নাটকে জনপ্রিয় চরিত্রগুলোর মধ্যে রয়েছে ‘শুভ’ ও ‘অন্তরা’। এর আগে সিজন-৪ এর ৯৯তম পর্বে কিছু ক্লিপে দেখা যায়, অন্তরাকে চড় মারেন শুভ। এরপরের পর্বে নিজেদের ভুল বুঝতে পেরে বিয়ে করবেন বলে সিদ্ধান্ত নেন তারা। এবার নির্মাতা জানালেন, নাটকে ‘শুভ’ ও ‘অন্তরা’র বিয়ে!

নাটকটির এই দুই চরিত্রের বিয়ের পর্ব কবে বা কী নাগাদ প্রচার হবে সেই বিষয়ে কিছু উল্লেখ করেননি অমি। মন্তব্যের ঘরে দর্শকরা তাদের আগ্রহ প্রকাশ করেছেন। আশা করছেন শিগগিরই কোনো পর্বে এই চরিত্রের বিয়ে দেখতে পাবেন দর্শকরা।

‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের চতুর্থ সিজনে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার, ফারিয়া শাহরিন, মুসাফির সৈয়দ বাচ্চু, সুমন পাটোয়ারি, শিমুল, পারসা ইভানা, আশুতোষ সুজন, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল প্রমুখ।