বিএনপি দেশে আবারও নৈরাজ্য সৃষ্টি করতে চায়: চসিক মেয়র

এম রেজাউল করিম চৌধুরী।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র এম রেজাউল করিম চৌধুরী বলেছেন, বিএনপি আবারও দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চায়। কিন্তু সেটি আর সম্ভব নয়।

কারণ, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সৈনিকেরা মাঠে রয়েছে।

শনিবার (১০ ডিসেম্বর) সকালে নগরের বহদ্দারহাট মোড়ে জামায়াত-বিএনপির নৈরাজ্য, ধ্বংসাত্মক ও জনবিরোধী কূটনৈতিক ষড়যন্ত্রমূলক কর্মকাণ্ড প্রতিরোধে চান্দগাঁও থানা ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভা ও অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি দেশে জঙ্গি এবং সন্ত্রাসের মদদ নিয়ে  জ্বালাও পোড়াও সহ ধ্বংসাত্মক কার্যকলাপ করার করতে চায়। সে লক্ষ্যেই আন্দোলনের ডাক দিয়েছে তারা। চট্টগ্রামে অটো টেম্পু ড্রাইভার মুসা এবং স্কুল পড়ুয়া ছাত্রী অন্তু বড়ুয়ার মতো যদি কারও ওপর হামলা-নির্যাতন করা হয়, কাউকে ছাড় দেওয়া হবে না। জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অব্যাহত রাখতে জামায়াত-বিএনপির মতো আগুন সন্ত্রাসী দলকে প্রতিহত করুন।

চান্দগাঁও থানা ছাত্রলীগ সভাপতি নূরুন নবী সাহেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল আলম শহিদের সঞ্চালনায় এসময় বক্তব্য দেন ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল হক এবং চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মিনহাজুল আবেদীন সায়েম, ওমরগণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের সাধারণ সম্পাদক মো. ইলিয়াস উদ্দীন, সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা আবু সাইদ সুমন, সাংগঠনিক সম্পাদক দেবাশীষ আচার্য, নগর ছাত্রলীগের সহ-সভাপতি মো. নোমান চৌধুরী, বায়েজিদ থানা ছাত্রলীগের আহ্বায়ক সুলতান মাহমুদ ফয়সাল, যুগ্ম আহ্বায়ক মাহফুজ চান্দগাঁও থানা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল হাকিম ফয়সাল ও মো. তৌহিদুল আলম।