বালু বোঝাই ট্রাকে চোলাই মদ পাচার: দেড় হাজার লিটার মদসহ পাচারকারী আটক

উদ্ধারকৃত ১হাজার ৫শত লিটার চোলাই মদ সহ আটক পাচারকারী
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাউজান প্রতিনিধি: চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কে বালু বোঝাই ট্রাকে অভিনব কৌশলে পাহাড়ি চোলাই মদ পাচার কালে একজনকে আটক করেছেন রাউজান থানা পুলিশ।

আটককৃত ট্রাক চালক মো. মঈন উদ্দিন (১৯) রাউজান পৌরসভার ৯নং ওয়ার্ডের আলীখিল গ্রামের আলম সেক্রেটারীর বাড়ির মৃত মাহবুবুল আলমের ছেলে।

রবিবার (১২ জুন) ভোর ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাউজান পৌরসভার চারাবটতল এলাকায় অভিযান চালিয়ে দেড় হাজার লিটার চোলাই মদসহ তাকে আটক করা হয়।

রাউজান থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক অজয় দেব জানান, ’গোপন সংবাদের ভিত্তিতে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হারুনের নির্দেশে উপ-পরিদর্শক সাব্বির আহমেদের নেতৃত্বে একদল চৌকস টিম চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাউজান পৌরসভার চারাবটতল এলাকায় চেকপোস্ট বসিয়ে তাল্লাসি চালিয়ে চট্টগ্রাম নগরমুখী একটি বালু বোঝাই ট্রাকের ভিতর একটি ড্রাম ভর্তি ১০ টি সাদা প্লাস্টিকের বস্তায় প্রায় ১হাজার ৫শত লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার করা হয়। এই ঘটনায় জড়িত ট্রাক ড্রাইভারকে আটক করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানায়, জব্দকৃত চোলাই মদ রাঙ্গামাটি কাউখালি থানা এলাকা হতে সংগ্রহ করে অধিক লাভে বিক্রয়ের উদ্দেশ্যে রাউজান, হাটহাজারী এবং চট্রগ্রাম শহরে নিয়ে যাচ্ছিল। ধৃত আসামীর বিরুদ্ধে রাউজান থানায় মাদক আইনে নিয়মিত মামলা রুজু শেষে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।