বান্দরবানে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট শুরু

বান্দরবানে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট শুরু হয়েছে
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন ) সকাল ৯টার দিকে বান্দরবান পৌরসভার আয়োজনে স্থানীয় রাজার মাঠে এই ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করেন বান্দরবান পৌরসভার মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী ।

অনুষ্ঠানে মাহাফুজুর রশিদ বাচ্চুর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ ইলিয়াস, পৌরসভার সচিব মোঃ তৌহিদুল ইসলাম, পৌর কাউন্সিলর মোঃ ওমর ফারুখ, মং মং চিং, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মং চিং প্রু নজি, পৌরসভার সহকারী প্রকৌশলী রুইপ্রু অং মারমা’সহ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দরা ।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী ইসলাম বলেন, ”বঙ্গবন্ধু ভালো খেলোয়াড় ছিলেন। তার ছেলে শেখ কামালও একজন ভালো মানের খেলোয়াড় ছিলেন। আমাদের ক্রীড়াঙ্গনে তার অনেক অবদান রয়েছে। ক্রীড়াজগত নিয়ে সরকার অনেক উদ্যোগ গ্রহণ করেছে। ওই সব উদ্যোগ বাস্তবায়নের মধ্য দিয়ে দেশের ক্রীড়াজগতকে আরও সমৃদ্ধ করতে চাই। সেক্ষেত্রে আজকের প্রাথমিক পড়ুয়া খেলোয়াড়রা একদিন দেশের জাতীয় অঙ্গনে প্রতিনিধিত্ব করবে।”

টুর্নামেন্টের উদ্বোধনী দিন সকালে লাংগী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বালাঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় বালক বালিকা দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়।

বান্দরবান পৌরসভার ১৭টি প্রাথমিক বিদ্যালয় দল (বালক-বালিকা) নিয়ে শুরু হওয়া এই টুর্নামেন্টের সমাপনী আগামী ২০শে জুন স্থানীয় রাজার মাঠে খেলা অনুষ্ঠিত হবে ৷