বাঁশখালীতে দিনমজুরের উপর হামলা

আক্তার হোসেন।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বাঁশখালী প্রতিনিধি: চট্টগ্রাম বাঁশখালী শীলকূপ ইউপিতে দিন মজুরকে এলোপাতাড়ি পিটিয়ে মারাত্মক জখম করেছে। গতকাল দূপুরের সময় শীলকূপ ৪ নং ওয়ার্ড পুরাতন বাজার বড় পুকুরের পাশে মাঠি কাটতে গিয়ে হামলার স্বীকার হয় একই ইউনিয়ন ৪ নং ওয়ার্ড শাপলা পাড়া’র মৃত আলী আহমদ এর পুত্র আক্তার হোসেন।

উক্ত হামলার পরে স্থানীয় জনগণ তাকে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে উক্ত রোগীর অবস্থা আশঙ্কাজনক দেখে বাঁশখালী কর্তব্যরত ডাক্তার ওয়ালিউল্লাহ উন্নত চিকিৎসার স্বার্থে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন প্রত্যক্ষদর্শী জানায়, দীর্ঘদিন ধরে আমাদের এলাকায় নান্না মিয়া শিকদারের পুত্র মহিউদ্দিন প্রকাশ্যে দিবালোকে এলাকার দিনমজুর খেটে খাওয়া গরিব দুঃখী অসহায় মানুষের প্রতি নির্মম ভাবে অত্যাচার চালাচ্ছে। এমনকি মহিউদ্দিনের অত্যাচারে রক্ষা পায়নি আপন দুই ভাই আমির হোসেন, মরতুজ আলী। তাদেরকে নতুন বাজার নামক স্থানে প্রকাশ্যে দিবালোকে হামলা চালায়।

জানা যায়, হামলাকারী মহিউদ্দিন জায়গা সংক্রান্ত বিষয়ে বিচারের জন্য এক পক্ষের প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। তার নিজ পক্ষের উপর বশবর্তী হয়ে প্রতিপক্ষ আক্তারকে মাটি কাটার সময়ে হামলা করে।

একমাস আগে ঘটনার বর্ণনা দিয়ে আপন দুই ভাই আমির হোসেন, মরতুজ আলী জানায়।

আমরা দিনমজুর বলে আমাদের কোন বিচার নাই। “নান্নাইয়্যার পোয়া মহিউদ্দিন্ন্যা” আমাদেরকে যেখানে পাই সেখানে প্রকাশ্যে দিবালোকে বাজারে রাস্তাঘাটে যেখানে পাই সেখানে হামলা করে আসছে। আমি আপনাদের মাধ্যমে এটার বিচার চাই।

এই ব্যাপারে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার ওয়ালীউল্লাহ জানায়, আক্তার নামক একজন রোগী শরীরের বিভিন্ন স্থানে আঘাত নিয়ে হাসপাতালে আসেন উনার প্রচুর বমি ও শরীরের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।