বঙ্গোপসাগরে জাল ফেলানোর জেরে খুন

বঙ্গোপসাগরে জাল ফেলানোকে কেন্দ্র করে কুপিয়ে হত্যা করেছে নুর হোসেন নামের একজন নৌকার মাঝিকে।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বাঁশখালী প্রতিনিধি: বঙ্গোপসাগরে জাল ফেলানোকে কেন্দ্র করে কুপিয়ে হত্যা করেছে নুর হোসেন নামের একজন নৌকার মাঝিকে। গতরাত এক টার সময় গভীর বঙ্গোপসাগরে এই ঘটনা ঘটেছে বলে জানা যায়। তবে আজ সকালে বাঁশখালী থানাধীন বাংলাবাজার জেটি ঘাটে অজ্ঞাত একটি নৌকায় করে লাশ জেটিতে আসলে স্থানীয় লোকজন বাঁশখালী থানায় খবর দিলে সাথে সাথে বাংলাবাজার ঘাটে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে বলে জানা যায়।

নিহত ব্যক্তি কুতুব দিয়া থানাধীন আনিছের ডাইল নামক স্থানের ছৈয়দুল্লাহ এর পুত্র নুর হোসেন। তিনি আজ থেকে প্রায় এক মাস আগে জীবিকার সন্ধানে বঙ্গোপসাগরে মাছ শিকারের জন্য গিয়েছিল বলে জানিয়েছেন স্বজনরা।

অন্যদিকে বঙ্গোপসাগরে দীর্ঘদিন যাবত জাল বসানোকে কেন্দ্র করে তাদের মধ্যে কথা কাটাকাটি দাঙ্গা-হাঙ্গামা হইত বলে ধারণা করছে এলাকাবাসী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ কামাল উদ্দিন মুঠোফোনে বলেন, নুর হোসেন নামক একটি লাশ বাংলাবাজার জেটি ঘাটে আসার খবর পেলে আমি সাথে সাথে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করি। এটা আসলে কুতুবদিয়া থানাধীন এলাকার ঘটনা তবে বোটের মালিক বাঁশখালী হওয়াতে আপোষ মীমাংসা করার জন্য বাঁশখালী নিয়ে আসে লাশ।ভুক্তভোগীরা বাঁশখালী থানায় মামলা করলে মামলা নিব।