ফেনী রিপোর্টার্স ইউনিটি নির্বাচন

শুকদেব সভাপতি, মানিক সাধারণ সম্পাদক
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

ফেনী প্রতিনিধি: ফেনী রিপোর্টার্স ইউনিটির ২০২৩ সালের কার্যকরী কমিটির নির্বাচনে দৈনিক ভোরের কাগজ ফেনী প্রতিনিধি ও সাপ্তাহিক  ফেনীর আলো সম্পাদক শুকদেব নাথ তপন সভাপতি এবং দৈনিক ফেনীর সময় নির্বাহী সম্পাদক ও দৈনিক নয়া শতাব্দী ফেনী জেলা প্রতিনিধি আলী হায়দার মানিক সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সবকটি পদে একক প্রার্থী হওয়ায় প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট শাহজাহান সাজু সোমবার রাতে বিনাপ্রতিদ্বন্ধিতায় পূর্ণ প্যানেলকে নির্বাচিত ঘোষনা করেন।

এসময় ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী ও নির্বাচন কমিশনের অপর দুই সদস্য প্রধান শিক্ষক আমির হোসেন ভূঁইয়া ও তৌহিদুল ইসলাম তুহিন এবং বর্তমান সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন ও সাধারন সম্পাদক দিদারুল আলমসহ বিপুল সংখ্যক সাংবাদিক উপস্থিত ছিলেন।

কমিটির অপরাপর কর্মকর্তারা হলেন সহ-সভাপতি এম এ জাফর (দৈনিক প্রভাত আলো ও দৈনিক বাংলাদেশের আলো), সহ-সাধারন সম্পাদক নুর উল্যাহ কায়সার (দৈনিক বণিক বার্তা ও দৈনিক স্টার লাইন), কোষাধ্যক্ষ  তোফায়েল আহমদ নিলয় (মোহনা টিভি ও দৈনিক ফেনী), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কিশাণ মোশাররফ (দৈনিক ফেনীর সময়), দপ্তর সম্পাদক মফিজুর রহমান (দৈনিক দিনকাল ও বিজনেস বাংলাদেশ), প্রচার সম্পাদক মো: শফিউল্যা রিপন (দৈনিক দেশ রূপাপ্তর ও ইউএনবি)।

কার্যনির্বাহী সদস্য : ওছমান হারুন মাহমুদ দুলাল (এনটিভি ও দৈনিক জনকন্ঠ), মোহাম্মদ শাহাদাত হোসেন (দৈনিক ফেনীর সময় ও দৈনিক নয়া দিগন্ত), আরিফুল আমিন রিজভী (বাসস ও দৈনিক ফেনী), এনামুল হক পাটোয়ারী (দৈনিক নয়াপয়গাম), দিদারুল আলম (এটিএন নিউজ ও দৈনিক ফেনী) ও ওমর ফারুক (দৈনিক ইনকিলাব ও ডেইলি আওয়ার টাইম)। সাধারণ সদস্যগণ হলেন শাহজালাল রতন (দৈনিক সমকাল), আবুল কাশেম চৌধুরী (বাংলাদেশ বেতার) যতন মজুমদার (দৈনিক যুগান্তর ও নাগরিক টিভি) ইসমাইল হোসেন সিরাজী (পাক্ষিক মসিমেলা), মাইন উদ্দিন (দৈনিক স্টার লাইন), জহিরুল হক মিলন (দৈনিক আলোকিত বাংলাদেশ), নুর তানজিলা রহমান (সাপ্তাহিক স্বদেশকণ্ঠ), আজিজ আল ফয়সাল (দৈনিক স্টার লাইন), মিজানুর রহমান (দৈনিক আমার সংবাদ), রফিকুল ইসলাম (সাপ্তাহিক নীহারিকা) ও সাহাব উদ্দিন (দৈনিক ফেনী)।