“ফিউচার স্পোর্টস বাংলাদেশ লিমিটেড এবং সিলেট স্ট্রাইকার্স আয়োজিত পেসার হান্ট

: “ফিউচার স্পোর্টস বাংলাদেশ লিমিটেড এবং সিলেট স্ট্রাইকার্স আয়োজিত পেসার হান্ট ২০২৩ অনুষ্ঠিত হতে যাচ্ছে।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: “ফিউচার স্পোর্টস বাংলাদেশ লিমিটেড এবং সিলেট স্ট্রাইকার্স আয়োজিত পেসার হান্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বুধবার (২৮ ডিসেম্বর )সকাল ১০টা থেকে সিলেট আউটার স্টেডিয়াম, লাক্কাতুরা, সিলেট এ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সিলেট আউটার স্টেডিয়াম, লাক্কাতুরা, সিলেটে অনুষ্ঠিত সিলেট স্ট্রাইকার্স পেসার হান্ট ২০২৩ এর প্রথম দিনে ৩০০ জনের বেশি অংশগ্রহণকারীদের মধ্যে ৩০ জন বোলারকে চূড়ান্ত রাউন্ডের জন্য বাছাই করা হয়েছে। নির্বাচক প্যানেল দ্বারা সর্বনিম্ন বোলিং গতি ৭৫এমপিএইচ সেট করা হয়েছে।চূড়ান্ত দিনে অন স্পট রেজিস্ট্রেশনের জন্য রেজিস্ট্রেশন বুথগুলি ভেন্যুতে খোলা থাকবে।

বিজয়ীরা বাংলাদেশের প্রাক্তন ফাস্ট বোলার হাসিবুল হোসেন শান্ত এবং তাপস বৈশ্যের সাথে একটি ভার্চুয়াল সেশনে অংশ নেবেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে সিলেট স্ট্রাইকার্সের আইকন ও অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেন, “ফিউচার স্পোর্টস বাংলাদেশ লিমিটেড এবং সিলেট স্ট্রাইকার্স আয়োজিত পেসার হান্টে অংশগ্রহণকারীদের সবাইকে স্বাগত জানাতে চাই। আমি আশা করি অংশগ্রহণকারীরা তাদের দক্ষতা এবং প্রতিভা দেখিয়ে এই ভাল সুযোগটি গ্রহণ করতে সক্ষম হবে। আমি BPL T20 2023-এর সময় সিলেট স্ট্রাইকার্স নেটে বিজয়ীদের সাথে দেখা করার জন্য উন্মুখ। একই সাথে, আমি সেভ সিলেটের স্বেচ্ছাসেবকদের ধন্যবাদ জানাতে চাই যারা এই প্রকল্পের পিছনে আপোষহীনভাবে কাজ করছে।”

সিলেট স্ট্রাইকার্সের প্রধান কোচ রাজিন সালেহ এবং কোচিং প্যানেলের সদস্য সৈয়দ রাসেল ও রাসেল আহমেদসহ দলের অন্যান্য কর্মকর্তারা বাছাই প্রক্রিয়ার অংশ গ্রহণ করেন।