ফটিকছড়ির নাজিরহাট পৌর আ’লীগের সম্মেলন সম্পন্ন

সভাপতি জাফর-হারেছ সম্পাদক নির্বাচিত

হোসেন শহীদ জাফর আলম ও এস.এম হারেছ মিয়া ।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ির নাজিরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি পদে প্রয়াত আ.লীগ নেতা বাদশাহ আলম বিএ’র পুত্র হোসেন শহীদ জাফর আলম এবং সাধারণ সম্পাদক পদে সুয়াবিল এলাকার এস.এম হারেছ মিয়া নির্বাচিত হয়েছেন।

১১ ডিসেম্বর রাতে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে নির্ধারিত কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে আগামী তিন বছরের জন্য তারা এ ইউনিটের সভাপতি-সম্পাদক নির্বাচিত হন।

এর আগে বিকালে নাজিরহাট জেলা পরিষদ মার্কেট চত্বরে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম রহমান। প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ.লীগের সহ-সভাপতি এটিএম পেয়ারুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন মুহুরী।

পৌর আ.লীগের আহ্বায়ক আবু তাহের মিয়ার সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক শফিউল আজমের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা আ.লীগ নেতা আবু তালেব চৌধুরী, শওকতুল আলম, মেয়র ইসমাঈল হোসেন, আব্দুল হালিম, আখতার উদ্দিন পারভেজ, বখতিয়ার সাঈদ ইরান, হাসিবুন সোহাদ চৌধুরী সাকিব প্রমূখ। সম্মেলনে উপজেলা ও পৌরসভা আ.লীগ,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।