ফটিকছড়ির ইউসুফ হত্যার আসামী গ্রেফতার

ফজলুল করিম রায়হান
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ির ভূজপুরে আলোচিত ইউসুফ হত্যাকাণ্ডের আসামী ফজলুল করিম রায়হানকে গ্রেফতার করেছে পুলিশ।

থানার ওসি (তদন্ত) আবুল কালামের নেতৃত্বে পুলিশের একটি টীম (১৭ নভেম্বর) রাত ১১ টার দিকে রাজধানীর ডেমরা এলাকা থেকে তাকে গ্রেফতার করে।পরদিন দুপুরে আসামীকে ভুজপুর থানায় নিয়ে আসা হয়।

পরবর্তীতে আসামীর দেয়া তথ্যমতে নিজ এলাকা থেকে হত্যাকাণ্ডের ব্যবহৃত একটি ছুরি, ১টি লোহার পাইপ ও টি ধামা উদ্ধার করে পুলিশ। ১৯ নভেম্বর সকালে আইনি প্রক্রিয়া শেষে আসামীকে আদালতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে জানতে চাইলে ভুজপুর থানার ওসি হেলাল উদ্দিন ফারুকী বলেন,আলোচিত ইউসুফ হত্যাকাণ্ডের আসামী রায়হানকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তার দেয়া তথ্যমতে হত্যাকাণ্ডে ব্যবহৃত লোহার পাইপ, ছুরি ও ধামা উদ্ধার করা হয়েছে। আদালতে সে ১৬৪ ধারা জবানবন্দীতে হত্যয় জড়িত থাকার কথা স্বীকার করেছে।

উল্লেখ্য এ বছরের ১১ সেপ্টেম্বর সকালে ফটিকছড়ি উপজেলার দাঁতমারা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের হাসনাবাদ গ্রামের আজালা পাড়া এলাকায় নিজের মৎস্য ও মুরগির খামারেরে পাশ্ববর্তী স্থান থেকে ইউসুফের ক্ষত-বিক্ষত  লাশ উদ্ধার করে পুলিশ।

পরদিন মা জাহানারা বেগম বাদী হয়ে স্থানীয় ৬ জনকে সুনির্দিষ্ট আসামী করে ভুজপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। ৬ আসামীর মধ্যে  পুলিশ এ পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।