প্রধানমন্ত্রী এদেশের অসহায় মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করছে: সাবেক এমপি বদি

স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব আব্দুর রহমান বদি।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

উখিয়া প্রতিনিধি: কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়ন পরিষদে ৪ হাজার ১ শত ২৪ পরিবারের মাঝে ভিডব্লিউডি’র ৩০ কেজি করে উপকার ভোগীদের মাঝে চাল বিতরণ উদ্বোধন করলেন স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব আব্দুর রহমান বদি।

এসময় তিনি আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের অসহায় গরীব মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য এসেছে বলে জানান।

শনিবার (১৮ মার্চ) সকাল ১০ টায় পালংখালী ইউনিয়ন পরিষদে ভিডব্লিউডি’র এই বিশেষ চাউল বিতরণ উপলক্ষ্যে এক অনুষ্ঠান ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এম গফুর উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

পালংখালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজল কাদের চৌধুরী পরিচালনায় উক্ত ভিডব্লিউডি চাউল বিতরণ করা হয় ১ নং ওয়ার্ডের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য ও টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি।

চাল বিতরণ উদ্বোধনকালে সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান (বদি) বলেন, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার এদেশের খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করছে শেখ হাসিনার সরকার বরাবর দরকার বলে জানান।

শুধু তাইনা দেশকে পুরো বিশ্ববাসীর নিকট সুপরিচিত করে তুলেছেন। আর রোহিঙ্গা অধ্যূষিত এলাকার ভোক্তভোগী গরীব মানুষের জন্য জননেত্রী শেখ হাসিনার এই বিশেষ ভিডব্লিউডি চাল উপহার।

আশাকরি আপনারা আগামীতেও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে দেশবাসীর মুখে হাসি ফোটাতে সর্বাতক সহায়তায় এগিয়ে আসবেন।

এসময় উপস্থিত ছিলেন ৫নং পালংখালী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ফয়েজুল ইসলাম,ইউপি সদস্য  মিছবাহ উদ্দিন সেলিম,ইউপি সদস্য নুরুল আলম, ইউপি সদস্য মুফিদুল আলম সিকদার,সহ্ বিভিন্ন রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এরপর উপস্থিত লোকজনের মধ্যে আনুষ্ঠানিক ভিডব্লিউডি চাউল বিতরণ শুভ উদ্বোধন করেন।

এসময় পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম গফুর উদ্দিন চৌধুরী বলেন ভিডব্লিউবি কর্মসূচির চাউলের কার্ড দেওয়ার জন্য মাইকিং করে মানুষ না পাওয়ার কারণে ৪শত কার্ড ফেরত পাঠানো হয়েছে, এবং কাউকে টাকা না দেওয়ার জন্য ও মাইকিং করা হয়েছে এরপর ও কেউ টাকা দিলে করার কিছু নেই।