পতেঙ্গা সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ, আনোয়ারায় উদ্ধার

মোঃ আলী নেওয়াজ তপু
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

আনোয়ারা প্রতিনিধি : পতেঙ্গা সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া মোঃ আলী নেওয়াজ তপু (১১) নামের এক শিশুর লাশ ভেসে এসেছে আনোয়ারায়। শুক্রবার (৫ আগষ্ট) দুপুরে উপজেলার উপকূলীয় রায়পুর উঠান মাঝির ঘাট এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার করে নৌপুলিশ।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানায়, শুক্রবার দুপুরে উঠান মাঝির ঘাটের দক্ষিণ পাশে একটি শিশুর লাশ সাগরের পানির ঢেউয়ের সাথে ভেসে আসে। পরে স্থানীয়রা লাশটি দেখে পুলিশকে খবর দিলে নৌপুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে।

জানা যায়, গত বৃহস্পতিবার (৪ আগষ্ট) দুপুরে নিহত তপু পতেঙ্গা সমুদ্র সৈকতের আকমল আলী পয়েন্টে পরিবারের সাথে গোসল করতে নামে। পরে সাগরের ঢেউয়ে গভীরে চলে যায়। এসময় খোঁজাখুঁজি করলেও স্বজনরা তাঁকে উদ্ধার করতে পারেনি। নিখোঁজের একদিন পরে আনোয়ারা উপকূলীয় এলাকায় ভেসে আসলে তাঁর লাশ উদ্ধার করা হয়।

নিহত আলী নেওয়াজ  তপু নগরীর ইপিজেড এলাকার দারুসসালাম মসজিদ গলির মোঃ ইউছুপের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে বার আউলিয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ নাছির উদ্দীন জানান, সাগর থেকে এক শিশুর লাশ ভেসে আসার খবর পেয়ে আমরা লাশটি উদ্ধার করি। পরে খবর নিয়ে জানতে পারি লাশটি গতকাল পতেঙ্গা সমুদ্র সৈকতে নিখোঁজ হওয়া তপুর লাশ। শুক্রবার বিকেল ৪টার দিকে শিশুর লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।